ঊর্বশীকে তৃতীয় স্ত্রী বানাতে চান চার সন্তানের জনক গায়ক

বলিউডের অন্যতম সুন্দরী নায়িকা ঊর্বশী রাওতেলাকে বিয়ে করতে চেয়েছিলেন চার সন্তানের এক জনক। বিয়ে করতে চাওয়া শুধু মুখে মুখেই সীমাবন্ধ থাকেনি। চার সন্তানের সেই জনক নাকি বিয়ের প্রস্তাবও দিয়েছিলেন এই সুন্দরী নায়িকাকে।

মুম্বাইয়ের এক সাক্ষাৎকারে এমন অদ্ভুত প্রস্তাবেব কথা ফাঁস করেছেন ঊর্বশী। এমন কোনো প্রস্তাব পেয়েছেন কখনো যা খুবই অদ্ভুত মনে হয়েছে? এমন প্রশ্নের জবাবে ঊর্বশী বলেন, ‘হ্যাঁ, আমি এক বার এক মিশরীয় গায়কের থেকে বিয়ের প্রস্তাব পেয়েছিলাম। কিন্তু সেই প্রস্তাব ফিরিয়ে দিতে হয়, কারণ আমাদের সংস্কৃতিগত পার্থক্য ছিল।’

ঊর্বশী আরও জানান, সেই গায়ক বিবাহিত ছিলেন। তার চার সন্তান এবং দুই স্ত্রী ছিলেন। ২০১৩ সালে ‘সিংহ সাব দ্য গ্রেট’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হয় র্উশীর। এরপর থেকে নিয়মিত একের পর এক কাজ করে যাচ্ছেন তিনি।

যদিও উর্বশী সেই গায়কের নাম উচ্চারণ করেননি, তবে নেটিজেন ঠিকই খুঁজে বের করে ফেলেছে তাকে। তার নাম মোহাম্মদ রমজান। বছর খানেক আগে রমজানের ‘ভার্সাসি বেবি’ শিরোনামের একটি গানে মডেল হয়েছিলেন উর্বশী। তখনই অভিনেত্রীকে কাছে পান এবং তার প্রেমে পড়ে যান। তাই দুই স্ত্রী ও চার সন্তান থাকার পরও বিয়ের প্রস্তাব দিতেও দেরি করেননি। যদিও সে প্রস্তাব গ্রহণ করেননি উর্বশী।

Leave a Reply

Your email address will not be published.