দর্শকদের প্রত্যাশা পূরণ করতে আসছে ‘নেত্রী: দ্য লিডার’!

ঈদের আগে থেকে সিনেমা পাড়ায় অন্যতম আলোচনার বিষয় ১০০ কোটি বাজেটের ছবি ‘দিন: দ্যা ডে’। এই সিনেমার রেশ না কাটতেই অনন্ত জলিল ও বর্ষার ‘নেত্রী: দ্যা লিডার’ ছবি নিয়ে শুরু হয়েছে নতুন চর্চা। এবার নতুন সিনেমার শুটিং ও প্রচারণায় ব্যস্ত হয়ে উঠেছেন এই দম্পতি। সিনেমাটি পরিচালনা করছেন দক্ষিণ ভারতীয় নির্মাতা উপেন্দ্র মাধব।

জানা যায়, ‘নেত্রী: দ্যা লিডার’ ছবির ৬০ শতাংশ কাজ শেষ হয়েছে। তুরস্কের সঙ্গে যৌথ প্রযোজনায় নির্মিত সিনেমাটি সেখানকার শুটিংটুকু বাকি আছে। সেপ্টেম্বর অথবা অক্টোবরের মধ্যে শুটিং শেষ হবে।

অনন্ত বলেন, ‘বাংলা সিনেমার যে জোয়ার শুরু হয়েছে, সেটা কোন সিনেমার মাধ্যমে এটা আমরা না আপনারা বলেন। এসব শুনতে আমাদের ভালো লাগে। আমাদের সিনেমার যে জোয়ার শুরু হয়েছে, তা ধরে রাখতে ভালো ছবি বানানোর ধারাবাহিকতা অব্যাহত রাখতে হবে বলে আমার মনে হয়।’

বর্ষা জানান, এখন ব্যস্ততা ‘নেত্রী: দ্য লিডার’ সিনেমা নিয়ে। এরই মধ্যে প্রচার শুরু করে দিয়েছি। আমরা নিজেরাই তো অর্থলগ্নি করি সিনেমায়। নিজেরাই নিজেদের প্রোডাকশনে কাজ করি। ইচ্ছা করলে একসঙ্গে পাঁচটা সিনেমায় লগ্নি করতে পারব। তবে প্রতিটা সিনেমা সময় নিয়ে, যত্ন নিয়েই তেরি করতে চাই। আমাদের বিশ্বাস, দর্শক যে প্রত্যাশা নিয়ে অপেক্ষায় আছেন নেত্রী: দ্য লিডার সেই প্রত্যাশা পূরণ করবে।’

সিনেমাটিতে অনন্ত জলিল ও বর্ষা ছাড়াও এতে আরও অভিনয় করবেন বলিউডের কবির দুহান সিং, তরুণ অরোরা ও প্রদীপ রাওয়াত। এছাড়া দেখা যাবে ইলিয়াস কাঞ্চন, কাজী হায়াতের পাশাপাশি তুরস্কের প্রথম সারির বেশ কয়েকজন শিল্পীকেও।

Leave a Reply

Your email address will not be published.