কবে মা হচ্ছেন জানালেন পরীমণি

ভক্তদের আর অপেক্ষায় না রেখে পরীমণি জানিয়েছেন তার মা হওয়ার সম্ভাব্য দিন-তারিখ। এ মাসেই মা হবেন তিনি। আর দিনটি ২৮ আগস্ট। গণমাধ্যমকে এ কথা জানিয়েছেন পরীমনি নিজে। তিনি জানিয়েছেন, ইতোমধ্যে নতুন অতিথিকে বরণ করতে শাশুড়ি মা, খালাসহ অনেকে এখন রাজ-বিনোদন জুটির বাসায়।

অনাগত সন্তানের জন্য এই তারকা দম্পতির আয়োজনের শেষ নেই। ইতোমধ্যে সন্তানের জন্য কেনাকাটা সেরেছেন।মঙ্গলবার (২ আগস্ট) স্বামী শরিফুল রাজকে সঙ্গে নিয়ে চিকিৎসকের কাছে গিয়েছিলেন পরীমণি। চিকিৎসক জানিয়েছেন, পরী ও গর্ভের সন্তান সুস্থ আছে। সঙ্গে জানিয়েছেন বহুল প্রতীক্ষিত সেই দিন-তারিখ।

পরীমণি এ সময় গণমাধ্যমকে বলেন, ‘এর মধ্যে রাজের দুটি সিনেমা (‘পরাণ’ ও ‘হাওয়া’) মুক্তি পেয়েছে। সিনেমা নিয়ে প্রচারণার ব্যস্ততার মধ্যেও সে আমাকে সময় দিচ্ছে। সবাই আমাকে নিয়ে ব্যস্ত। খুব সুন্দর সময় পার করছি।’

‘গুণিন’ সিনেমার শুটিংয়ের সময় প্রেমের সম্পর্কে জড়ান পরীমণি ও শরিফুল রাজ। মাত্র সাত দিনের পরিচয়ে বিয়ে করেন তারা ২০২১ সালের অক্টোবরে। তবে বিয়ের খবরটি ২০২২ সালের ১০ জানুয়ারি সবাইকে জানানো হয়। একইসঙ্গে অন্তঃসত্ত্বা হওয়ার খবরটিও দেন এই জনপ্রিয় জুটি।

Leave a Reply

Your email address will not be published.