আমার মা হওয়ার জার্নিতে শুরু থেকেই তুমি ছিলে: পরীমণি

অনাগত সন্তানের অপেক্ষায় আপাতত সিনেমার কাজ থেকে দূরে আছেন চিত্রনায়িকা পরীমণি। বাসার বাইরেও তার দেখা নেই বললেই চলে। তবে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে ঠিকই নজরে আছেন পরী।

রোববার (৩১ জুলাই) পরীকে দেখতে তার বাসায় গিয়েছিলেন গুণী নির্মাতা চয়নিকা চৌধুরী। পরী তাকে ‘মা’ বলেই সম্বোধন করেন। তিনি পরীর জন্য নানান পদের খাবার রান্না করে নিয়ে যান। পরম আদরে নিজ হাতে পরীর প্লেটে খাবার তুলে দেন।

মায়ের এমন ভালোবাসা পেয়ে আবেগআপ্লুত হয়ে পড়েন পরী। ফেসবুকে ছবি পোস্ট করে তিনি লেখেন, ‘তোমাকে নিয়ে কিছু লেখাটা আমার জন্য আসলেই কঠিন হয়ে যায় সবসময়। কি যে লিখতে চাই, সেসব ঠিক লিখতেই পারি না কখনও। আমার এই মা হওয়ার জার্নিতে শুরু থেকেই তো তুমি ছিলে। কত যত্ন করেছো সবসময়! এসবের কৃতজ্ঞতা কি আর এমনিই এমনিই বলা হয়ে যায় বলো। মায়েরা এমনি তাই না! আমিও তোমার মতো একজন প্রাউড মাদার হব, দেখো। মন ভরে দোয়া দিও এভাবেই।’

পরী আরও লিখেছেন, ‘তার (চয়নিকা চৌধুরী) এত ব্যস্ততার মাঝেও আমার জন্য এসব করতে ভোলেননি। মা শোনো, আই লাভ ইউ অনেক অনেক অনেক।’উল্লেখ্য, মাতৃত্বকালীন এই সময়ে পরীমণির জন্য ভালোবাসা আর উপহার নিয়ে হাজির হচ্ছেন সিনে অঙ্গনের অনেকেই। কিছুদিন আগেই অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা তার জন্য উপহার পাঠিয়েছেন। সেটা পেয়ে আপ্লুত হন পরী।

এছাড়া গত বুধবার (২৭ জুলাই) পরীমণির জন্য নিজের হাতে রান্না করা খাবার নিয়ে আসেন অভিনেত্রী শিল্পী সরকার অপু। ‘স্বপ্নজাল’ সিনেমায় পরীর মায়ের ভূমিকায় অভিনয় করেন অপু। সেই থেকে তাদের সম্পর্কটা মা-মেয়ের মতো।

আনন্দঘন সেই মুহূর্তের ছবি ও ভিডিও শেয়ার করেন পরী। ভিডিওতে দেখা যায় পরীমনি খাবার খাচ্ছেন। অনেক পদের খাবার নিয়ে বসেছেন তিনি। পরীর পরনে শাড়ি। ওই খাবার এবং শাড়ি নিয়ে এসেছেন শিল্পী সরকার অপু।

Leave a Reply

Your email address will not be published.