জায়েদের সিনেমার বাকি কাজে ফিরলেন মৌসুমী

চিত্রনায়ক জায়েদ খান, ওমর সানী ও চিত্রনায়িকা মৌসুমী ইস্যুকে ঘিরে বেশ জল ঘোলা হয়েছে। তবে সেই সব কাহিনীর পর তারা তিনজনই এখন নীরব। ঝামেলা মিটিয়ে সানী-মৌসুমী এক হয়েছেন। ভক্তদের কাছেও নিজেদের জন্য দোয়া চেয়েছেন। যদিও এরপরও মৌসুমীর মনে অভিমানী মেঘের ছায়া দেখা যাচ্ছিল। সেটা তিনি প্রকাশ করেছেন সোশ্যাল মিডিয়ায়।

তবে সব ঝামেলা শেষে কাজে ফিরেছেন মৌসুমী। সেটাও আবার জায়েদ খান ও ওমর সানীর সিনেমা দিয়েই! সিনেমার নাম ‘সোনার চর’। যেটার শুটিং প্রায় শেষ। মৌসুমীর ডাবিং বাকি ছিল, গত ২৯ জুন করলেন ডাবিং এর কাজ।

‘সোনার চর’ সিনেমাটি পরিচালনা করেছেন জাহিদ হোসেন। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন মৌসুমী, আর তার স্বামীর চরিত্রে ওমর সানী, যিনি লাঠিয়ালের ভূমিকায় অভিনয় করেছেন। জায়েদ খান রয়েছেন মুক্তিযোদ্ধার চরিত্রে। তার সঙ্গে আছেন নবাগত স্নিগ্ধা।

ডাবিংয়ে ফিরে মৌসুমী বলেছেন, ‘‘অনেকদিন পর কাজে ফিরতে পেরে বেশ ভালো লাগছে। ‘সোনার চর’ একটি জীবন ঘনিষ্ঠ সিনেমা। দর্শকদের মনকে ছুঁয়ে যাওয়ার মতো গল্প। আশা করি, সিনেমাটি মুক্তি পেলে সবাই পছন্দ করবে। ’’

মুক্তিযুদ্ধ পরবর্তী সময়ের গল্পে নির্মিত হয়েছে ‘সোনার চর’। গেল বছরের সেপ্টেম্বরে এর শুটিং শুরু হয়েছিল। এখন কেবল জায়েদ খান ও স্নিগ্ধার চারটি গানের চিত্রায়ন বাকি রয়েছে। শিগগিরই সেগুলো সম্পন্ন করে মুক্তির জন্য প্রস্তুতি শুরু করবেন নির্মাতা-প্রযোজকরা।

Leave a Reply

Your email address will not be published.