Breaking News

নেত্রকোনায় ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত ৫০ জন!

নেত্রকোনার সীমান্তবর্তী দুই উপজেলাসহ জেলার বিভিন্ন উপজেলায় করোনা রোগী সনাক্তের সংখ্যা ক্রমেই বাড়ছে। দেশসংবাদের সূত্রমতে,সীমান্তবর্তী দুর্গাপুর ও কলমাকান্দা উপজেলার বিভিন্ন গ্রামের মানুষ সর্দি-জ্বরে আক্রান্ত হচ্ছে বেশী। হাসপাতালগুলোতে টিকা নেয়ার ভিড় বেড়েছে। সীমান্তে বিজিবি’র নজরধারী বৃদ্ধি করা হয়েছে। করোনা নিয়ন্ত্রনে কাজ করছে জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন।

নেত্রকোনায় গত ২৪ ঘন্টায় ১১৪ জনের নমুনা পরিক্ষায় করোনায় আক্রান্ত হয়েছেন আরো ৫০ জন। এ ছাড়া গত দুইদিনে ১৭১ জনের নমুমা পরিক্ষায় আক্রান্ত হয়েছেন মোট ৮১ জন।
এ নিয়ে জেলায় এখন পর্যন্ত সরকারি হিসেবে সর্বমোট ২৯ জন করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। নেত্রকোনার সিভিল সার্জন ডাঃ মোঃ সেলিম মিয়া এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি আরো জানান,এ পর্যন্ত ১৮৭৫৪ টি নমুনা পরীক্ষাগারে পাঠানো হয়েছে রির্পোট পাওয়া গেছে ১৮৪৬৩ টির। জেলায় ১৫৫৯ জন শনাক্ত হয়েছেন এ পর্যন্ত সুস্থ হয়েছেন ১৫৫৯ জন।
জেলা সদরসহ সীমান্তবর্তী দুর্গাপুর ও কলমাকান্দা উপজেলার সাধারনের চলাচলেও সতর্কতা জারী করা হয়েছে। মানুষকে সচেতন করতে মাইকিং ও মাস্ক বিতরণ করা হচ্ছে। সীমান্ত এলাকায় মানুষের চলাচলে বিজিবি’র নজরধারী বৃদ্ধি করা হয়েছে। করোনা বৃদ্ধি রোধে সচেতনতা বাড়াতে মাস্ক ব্যবহার সহ সামাজিক দূরত্ব বজায় রেখে কোন কাজ ব্যাতিরেখে মানুষকে ঘর থেকে বের না হওয়ার আহবান জানিয়েছেন জেলা প্রশাসক কাজি মোঃ আবদুর রহমান ও পুলিশ সুপার আকবর আলী মুনসী।

Check Also

দৌলতপুরে ক্ষুধার জ্বালা সইতে না পেরে বৃদ্ধের আত্মহত্যা

কুষ্টিয়ার দৌলতপুরে ক্ষুধার জ্বালা সইতে না পেরে ইদ্রস আলী (৭০) নামে এক বৃদ্ধ গলায় ফাঁস …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *