এবারের ঈদেও দেখা যাবে না পূর্ণিমাকে

ঢাকা : অভিনয়ে এখন অনিয়মিত এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী দিলারা হানিফ পূর্ণিমা। মাঝে মাঝে দু-চারটি নাটক বা টেলিছবিতে কাজ করেন। করোনার কারণে সিনেমার কাজও নেই হাতে।

বিশেষ করে ঈদের সময়ের নাটকগুলোতে অভিনয় করে দর্শকদের নিজের উপস্থিতি জানান দেন এই অভিনেত্রী।তবে আসন্ন ঈদে দেখা যাবে না তাকে। হঠাৎ নিউইয়র্ক যাচ্ছেন পূর্ণিমা। জানালেন, নিউইয়র্কে ঘুরতে যাচ্ছি। সেখানে আত্মীয়স্বজন আছে। তাদের সঙ্গে সময় কাটাব। ঈদের আগেই চলে আসব আশা করি। তত দিনে ঈদের নাটকের শুটিং করার মতো সময় হাতে পাব না।’পূর্ণিমার হাতে বর্তমানে নতুন কোনো সিনেমার কাজ নেই। তবে আগে শুরু করা জ্যাম ও গাঙচিল নামে দুটি সিনেমার শুটিং বন্ধ। তিনি জানান, জ্যাম আর গাঙচিল-এর কিছু কাজ বাকি।পূর্ণিমা বলেন,

করোনার কারণে এত শিল্পী নিয়ে শুটিংয়ের অনুমতি মিলছে না। ‘গাঙচিল–এর কাজ আগেই শেষ হয়ে যেত। একটা গানের জন্য আটকে আছে। নদীর পাড়ে শুটিং।এ অভিনেত্রী আরো বলেন, ভালো গল্পের কাজ পেলেই করব। এখন তো আর বাণিজ্যিক সিনেমার অবস্থা ভালো নয়। নাটকে অভিনয় না করলেও ঈদে একটি সেলিব্রিটি ধারাবাহিক পর্বে তাকে দেখা যেতে পারে। পূর্ণিমা জানান, অনুষ্ঠানটি দেশ টিভিতে সপ্তাহে এক পর্ব করে প্রচার শুরু হয়। এ পর্যন্ত ১২ পর্ব শুট হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.