Breaking News

বিয়ের আসরেই কনের মৃত্যু, শালিকে তুলে নিয়ে গেলো বর

আমরা এর আগে একই মণ্ডপে দুই বোনের একসঙ্গে বিয়ের কথা শুনেছি। তাছাড়া এক বোন মারা গেলে ছোট বোনের সঙ্গে বিয়ে হয় এরকম ঘটনা শুনেছি। তবে এবারের ঘটনাটি ভিন্ন।বিয়ের আসরেই কনের মৃত্যু হওয়ায় শালিকে বিয়ে করে বাড়িতে নিয়ে গেল বর। কি শুনে ভাবছেন কীভাবে সম্ভব। হ্যাঁ, এমনটাই ঘটেছে ভারতের উত্তরপ্রদেশ রাজ্যের ইটাওয়া জেলার বরথানার সামাসপুরে।

সেখানে একটি বিয়ের অনুষ্ঠানে এমন ঘটনা ঘটেছে।বিয়ের আয়োজন চলছে পুরোদমে। মালাবদল এবং অন্যান্য আচার সম্পন্ন হয়ে গিয়েছিল। ওই জুটি সাতপাকের প্রস্তুতি নিচ্ছিল। এসময় বর মঞ্জেশ কুমারের পাশে হঠাৎই অজ্ঞান হয়ে যান সুরভী নামের ওই কনে।এরপর ডাক্তারকে খবর দেয়া হয়। ডাক্তার এসে পরীক্ষা-নিরীক্ষার পর জানান, কনের মৃত্যু হয়েছে। তিনি জানান, হার্ট অ্যাটাকে মারা গেছেন সুরভী। সুরভীর এমন মৃত্যুতে আনন্দ শোকে পরিণত হয়।এই পরিস্থিতিতে কি করবে পরিবারের লোকজন তা বুঝে পাচ্ছিলো না। ঠিক সেই মুহূর্তে দুই পরিবার আলোচনায় বসে।

সেই সময় তাদের এক আত্মীয় পরামর্শ দেয় ওই পরিবারের ছোট মেয়ে নিশার সঙ্গে মঞ্জেশের বিয়ে দেয়া যেতে পারে। পরে আলোচনা করে দুই পরিবারের সম্মতিতে বিয়ে হয় ছোট বোন নিশার সঙ্গে।

Check Also

১৩ কোটি টাকায় প্রাণ ফিরবে সাত মরা খালে

বরিশাল নগরীতে দুই পাড় দখল হওয়া সাতটি খাল সংস্কারের মাধ্যমে প্রাণ ফিরিয়ে আনার উদ্যোগ নিয়েছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *