Breaking News

সিনেমার নায়ক জায়েদ হলেন মসজিদ কমিটির সভাপতি

সিনেমার নায়ক জায়েদ খানকে পিরোজপুরের মাছিমপুরের আল হেরা জামে মসজিদের সভাপতি নির্বাচিত করা হয়েছে। বুধবার গণমাধ্যমে জায়েদ নিজেই জানিয়েছেন বিষয়টি। সিনেমার মানুষ হয়েও মসজিদ কমিটির এ দায়িত্ব পাওয়াকে গর্বের বলে মনে করছেন ঢাকাই ছবির দ্বিতীয় সারির এ নায়ক।

গণমাধ্যমে জায়েদ বলেন, ‘বাড়ি গিয়ে আমি সারপ্রাইজড। কারণ আল হেরা জামে মসজিদ থেকে আমাকে সেখানে আমন্ত্রণ জানানো হয়। আমাকে মসজিদ কমিটির সভাপতি করা হয়েছে জানিয়ে আমার হাতে উপহার স্বরূপ জায়নামাজ টুপি তুলে দেওয়া হয়।’

সভাপতি কেন করা হলো এমন প্রশ্নের জবাবে জায়েদ খান বলেন, ‘আসলে আমার কাছেও এটাই প্রশ্ন ছিল। সাধারণত মসজিদ কমিটির সভাপতি বা সেক্রেটারি হন স্থানীয় জনপ্রতিনিধি কিংবা গণ্যমান্য ব্যক্তি। কিন্তু আমাকে সভাপতি করা হয়েছে কেন এটা জানতে গিয়ে তারা জানান, আমার কোনো বাজে অভ্যাস নেই, মদ সিগারেট খাই না। যার কারণে আমাকে এই দায়িত্ব দেওয়া হয়েছে।’

জায়েদ আরও বলেন, আমি অভিনয় করিও, অনেকের ধারণা যার অভিনয় করে, সিনেমার মানুষ তারা খারাপ। আমাকে এই পদে নেওয়া হয়েছে এখন অনেকের ভুল ভাঙবে। আল্লাহ আমাকে কবুল করেছেন বলেই এমন একটি মর্যাদাকর স্থান পেয়েছি।

সিনেমায় দীর্ঘদিনের ক্যারিয়ার জায়েদ খানের। তবে নায়ক হিসেবে ঝুলিতে ব্যার্থতা ছাড়া কিছু নেই তার। দুই ডজনের বেশি ছবির নায়ক হলেও কোনো ছবিই দর্শক সমাদৃত হয়নি। হয়নি ব্যবসাও।আর অভিনেতা হিসেবে গ্রহণযোগ্যতা পাননি দর্শকদের কাছে। তবে সাংগঠনিক হিসেবে খ্যাতি রয়েছে তার। বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদকের দায়িত্ব এখন তার কাধে।

Check Also

রাতে প্রেমিকার সঙ্গে দেখা, পিটুনিতে প্রেমিকের মরণদশা

পিটিয়ে ভেঙে দেওয়া হয়েছে পা, রড গরম করে শরীরের বিভিন্ন স্থানে দেওয়া হয়েছে আগুনের ছ্যাঁকা। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *