ঈদের শুভেচ্ছা ও গ্রেফতারকৃত নেতৃবৃন্দ এবং ফিলিস্তিনের জন্য দোআ চেয়েছেন হেফাজত মহাসচিব

দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন হেফাজতে ইসলাম বাংলাদেশ-এর মহাসচিব আল্লামা নুরুল ইসলাম।

আজ (১৩ মে) এক শুভেচ্ছা বার্তায় তিনি গ্রেপ্তারকৃত আলেম-উলামাদের মুক্তির দাবি জানিয়ে বলেন, দীর্ঘ একমাস সিয়াম সাধনার মধ্যদিয়ে সংযম ও সহমর্মিতার শিক্ষায় সমুজ্জল ঈদ-উল- ফিতর বিশ্ব মুসলিমের কাছে পবিত্র আনন্দের বার্তা নিয়ে উপস্থিত। ধনী-গরীবের মধ্যে আনন্দ ভাগাভাগি করার এক মোক্ষম সময় হচ্ছে ঈদুল ফিতর। কিন্তু এ বছর বাংলাদেশসহ বিশ্বব্যাপী করোনভারাসের দ্বিতীয় ঢেউয়ের কারণে মানুষ বিপর্যস্ত। অন্যদিকে আলেম-উলামাসহ সারা দেশে অসংখ্য সাধারণ মানুষকে গ্রেপ্তার করা হয়েছে। এই অবস্থায় দেশের মানুষের মধ্যে ঈদের কাঙ্ক্ষিত আনন্দ নেই বললেই চলে। আমরা সরকারের কাছে দাবি জানাই, অবিলম্বে গ্রেপ্তারকৃত আলেম-উলামা ও তৌহিদী জনতাকে মুক্তি দিয়ে পরিবারের মধ্যে ফিরিয়ে দিন।

গ্রেপ্তারকৃত আলেম-উলামাদের জন্য ঈদের দিন বিশেষ দুয়ার আহবান জানিয়ে হেফাজত মহাসচিব বলেন, পবিত্র ঈদুল ফিতরের দিন আল্লাহর দরবারে দুয়া কবুল হয়। আসুন আমরা সকলে মিলে গ্রেপ্তারকৃত আলেম-উলামা ও তৌহিদী জনতার জন্য দুয়া করি। সাথে দেশের কল্যাণ ও করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ থেকে জনগণের রক্ষার জন্য আল্লাহর দরবারে দুয়া করুন। আল্লাহর রহমত ব্যতীত এই অবস্থা থেকে মুক্তি সম্ভব নয়।

বিশেষভাবে ফিলিস্তিনের মজলুম মুসলমানদের জন্য বিশেষভাবে আমাদের দুয়া করতে হবে। আল্লাহ যেন তাদের সন্ত্রাসবাদী ইয়াহুদিদের হাত থেকে রক্ষা করেন, এবং পবিত্র বাইতুল মোকাদ্দাসকে হেফাজত করেন, সে জন্য বিশেষ দুয়া করা আমাদের ওপর দায়িত্ব।

Leave a Reply

Your email address will not be published.