দুর্গাপুর সীমান্ত এলাকায় ভারতীয় ইয়াবা ও মদসহ আটক-৩

সীমান্ত এলাকা থেকে ভারতীয় ইয়াবা ও মদসহ আটক-৩। ছবি-বার্তা বাজার
নেত্রকোনার দুর্গাপুর উপজেলায় সীমান্ত এলাকা থেকে ভারতীয় ইয়াবা ও মদসহ তিনজনকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। এসময় তাদের কাছ থেকে নগদ এক হাজার ২৮২ টাকাও জব্দও করা হয়।

আটককৃতরা হলো- দুর্গাপুর উপজেলার বারইপাড়া এলাকার মোহাম্মদ আলীর ছেলে শফিকুল ইসলাম (২৩), একই এলাকার রহমত আলীর ছেলে মো. আওয়াল (২৪) ও শশারপাড় গ্রামর বাবুল মিয়ার ছেলে মো. সোহেল মিয়া (২৭)।

শনিবার সন্ধ্যায় এক প্রেস বিজ্ঞপ্তিতে নেত্রকোনা ব্যাটালিয়নের (৩১ বিজিবি) উপ-অধিনায়ক মেজর নূরুদ্দীন মাকসুদ এসব তথ্য নিশ্চিত করেছেন।

প্রেস বিজ্ঞপ্তিতে তিনি জানান, আজ (শনিবার) দুপুর দেড়টার দিকে নেত্রকোনার দুর্গাপুর উপজেলায় কুল্লাগড়া ইউনিয়নের বিজয়পুর বর্ডার অবজারবেশন পোষ্টের (বিওপি) হাবিলদার মো. শহিদুর রহমানের নেতৃত্বে পাঁচ সদস্যের একটি টহল দল দায়িত্ব পালন করছিল।

এসময় ১১৫০ নং সীমান্ত পিলারের আনুমানিক সোয়া এক কিলোমিটার বাংলাদেশের অভ্যন্তরে শশারপাড় নাম এলাকায় ভারতীয় তিন পিস ইয়াবা ও দুই বোতল মদসহ তিন যুবককে আটক করে টহল দলটি এবং তাদের কাছ থেকে নগদ এক হাজার ২৮২ টাকাও জব্দ করা হয়।

জব্দকৃত এসব মাদকের মূল্য আনুমানিক পাঁচ হাজার ১৮২ টাকা হবে ধারণা করা হচ্ছে। নগদ অর্থ ও জব্দৃকৃত মাদকসহ আটককৃত তিনজনকে দুর্গাপুর থানা পুলিশ হেফাজতে দেয়া হবে বলে প্রেস বিজ্ঞপ্তিতে জানান বিজিবির ওই কর্মকর্তা।

Leave a Reply

Your email address will not be published.