কেকেআর-কে মাঝপথে ছেড়ে পাকিস্তান সুপার লিগে খেলতে যাবেন রাসেল, শাকিব

আইপিএল-এর মাঝপথে পিএসএল-এ খেলতে চললেন রাসেল ও শাকিব।
আইপিএল শেষ হওয়ার আগেই কলকাতা নাইট রাইডার্সকে মাঝপথে ছেড়ে পাকিস্তান প্রিমিয়ার লিগ খেলতে যাচ্ছেন দুই অলরাউন্ডার আন্দ্রে রাসেল ও শাকিব আল হাসান। খাদের কিনারা থেকে উঠে দাঁড়িয়েও নাইটরা প্লে-অফে যায়, সেই ম্যাচগুলোতে রাসেল ও শাকিবকে পাবে না কেকেআর। আর নাইটদের খেলায় কোনও উন্নতি না ঘটলে আগামী ২১ মে সানরাইজার্স হায়দরাবাদ ম্যাচ দিয়ে এ বারের আইপিএল অভিযান শেষ করবে বেগুনী ব্রিগেড। সেক্ষেত্রে রাউন্ড রবিন লিগের সব ম্যাচেই রাসেল ও শাকিবকে পাবে কলকাতা। করোনার জন্য বাতিল হয়ে যাওয়া পিএসএল-এর বাকি অংশে এই দুই ক্রিকেটার খেলবেন।

পাকিস্তান সুপার লিগে টম ব্যান্টনের বদলি হিসেবে রাসেল কোয়েটা গ্ল্যাডিয়েটর্সে খেলবেন। অন্যদিকে রশিদ খানের বদলে শাকিব লাহোর কালান্দার্সে যোগ দেবেন। আগামী ২ জুন থেকে পিএসএল-এর বাকি অংশ শুরু হবে। চলবে ২০ জুন পর্যন্ত। তবে কঠিন জৈব বলয়ের মধ্যে এই প্রতিযোগিতা আয়োজিত হওয়ার জন্য সব ক্রিকেটারকে ২৩ মের মধ্যে নিজ নিজ দলে যোগ দিয়ে সাত দিনের নিভৃতবাসে চলে যেতে হবে। পাকিস্তান ক্রিকেট বোর্ডের তরফ থেকে এই বিষয়ে সরকারি ঘোষণা করা হয়েছে।

৭ ম্যাচে মাত্র ৪ পয়েন্ট নিয়ে একেবারে ধুঁকছে কেকেআর। অইন মর্গ্যানের দলকে এখনও ৭ ম্যাচ খেলতে হবে। শেষ চারে যেতে হলে নাইটদের এখন প্রতিটা ম্যাচই মরণ বাঁচন। পরপর জয় পেলে শেষ চারের টিকিট পাবে কলকাতা, যেটা এই মুহূর্তে বেশ কঠিন।

Leave a Reply

Your email address will not be published.