1. ataurrahmanlabib2017@gmail.com : News Live : News Live
  2. sawontheboss4@gmail.com : Toufiq Hassan : Toufiq Hassan
January 21, 2022, 7:37 pm

যে ১০টি কারণে বেশী ভালো ছেলেরা প্রেমিকা পায় না!

রিপোর্টার
  • আপডেট টাইম Friday, April 30, 2021
  • 73 Time View

ছেলেটি খুব ভালো। নম্র-ভদ্র স্বভাবের, কারো সাথে খা’রাপ ব্যবহার করে না, লেখাপড়ায়ও ভালো। অন্যদিকে ক্যারিয়ার সচে’তন, মা-বাবার খেয়াল রাখে, সমাজে সকলেই তাঁদেরকে ভালো ছেলে হিসাবে জানে।

একটু লক্ষ্য করলেই দেখবেন যে বেশিরভাগ ক্ষেত্রেই এই ভালো ছেলেগুলোর প্রেমিকা হয় না। বা প্রেমিকা হলেও স’স্পর্ক স্থা’য়ী হয় না। বেশিরভাগ ক্ষেত্রেই মন ভা’ঙার যন্ত্রণা ছেলেটি একা বহন করে বেড়ায়। কেন হয় এমন? সেই প্রশ্নের জবাব রইলো এই ফিচারে।

১) গায়ে পড়া স্বভাব নেই: ভালো ছেলেরা শুধু মেয়ে কেন, কারো সাথেই গায়ে প’ড়ে আলাপ ক’রতে পারেন না। এমনকি কেউ আলাপ ক’রতে এলেও অনেকেই নিজে’র মাঝে গুটিয়ে থাকেন। ফলে তাঁদের পরিচিত মানুষের পরিধি হয় অনেক কম। আর মেয়েদের সাথে পরিচয়ও হয় কম।

২)তারা ছলকলা বোঝে না: প্রেম ক’রতে ও কোন মেয়েকে প্রেমে ফেলতে গেলে একটু কৌশল, একটু ছলকলা জানতেই হয়। বলাই বাহুল্য যে ভালো ছেলেরা এসব থেকে একশ হাত দূ’রে থাকেন এবং এগুলো বোঝেনও না। প্রেমের সপ্ত ছলকলা এদের রপ্তের বাইরেই থেকে যায়।

৩) ভালো ছেলেরা “বোরিং” হয়: মেয়েদের একটা চিরকালের আগ্রহ আছে একটু খা’রাপ ছেলেদের প্রতি। তাঁদের প্রেমিকা হওয়াকে মেয়েদের কাছে একটা চ্যালেঞ্জ মনে হয়। অন্যদিকে ভালো ছেলেদেরকে তাঁদের চোখে মনে হয় “বোরিং”।

৪) মায়ের কথা মেনে চলে: বেশিরভাগ ভালো ছেলে মায়ের কথা খুব শোনে। মায়ের পছন্দ ছাড়া বিয়ে করবো না, কিংবা সব সিধান্তে মাকে শামিল করে তারা। এই ব্যাপারটা বেশিরভাগ মেয়ে পছন্দ করে না।

৫) ক্যারিয়ার নিয়ে বেশী সচে’তন: বেশিরভাগ ভালো ছেলেই নিজে’র লেখাপড়া ও ক্যারিয়ার নিয়ে খুব ব্যস্ত থাকেন। আর এই সবের মাঝেই হারিয়ে যায় প্রেম ও অন্যান্য ব্যাপার। যখন বুঝতে পারেন, ততক্ষণে দেরি হয়ে গেছে।

৬) মিথ্যা বলতে পারে না: প্রেমের স’স্পর্কে টুকটাক নির্দোষ মিথ্যা থাকেই। নিজে’র স’স্পর্কে একটু বাড়িয়ে বলা, নিজেকে একটু হিরো সাজিয়ে উপস্থাপন করা ইত্যাদি ভালো ছেলেরা পারেই না একদম। ফোলে মেয়েরাও পটে না সহজে।

৭) শুরুতেই সিরিয়াস হয়ে যায়: কারো সাথে প্রথম প্রথম ডেটিং-এই এই ধ’রণের ছেলেরা খুব বেশী সিরিয়াস হয়ে যায়। মেয়েটির ওপরে অধিকার ফলাতে থাকে। আর এটাই স’স্পর্কটাকে সামনে এগোতে বাঁ’ধা দেয়।

৮) প্রচ’ণ্ড আবেগী হয়: বেশিরভাগ ক্ষেত্রেই ভালো ছেলেরা হয় প্রচ’ণ্ড আবেগী ও স্প’র্শকাতর। এরা খুব অভিমানী স্বভাবেরও হয়। তাই তুচ্ছ কারণে এদের স’স্পর্ক ভাঙে এবং নতুন স’স্পর্ক হয় না।

৯) খা’রাপ মেয়েদের খপ্পরে প’ড়ে: বেশিরভাগ ভালো ছেলেই সত্য ও মিথ্যার মাঝে পার্থক্য বুঝতে পারে না। ফলে তারা পুরুষ লোভী কিছু খা’রাপ মেয়েদের খপ্পরে প’ড়ে। এবং অন্য মেয়েদের উপর থেকেও বিশ্বা’স হারিয়ে ফে’লে ।

১০) স’স্পর্কভীতি কাজ করে: প্রেম করলে কী হবে? যদি বিয়ে না ক’রতে পারি? বাসায় জানলে কী হবে? কীভাবে প্রপোজ করবো… স’স্পর্ক নিয়ে ইত্যাদি হরেক রকম ভীতি কাজ করে অনেকের মনেই। আর এর ফলে তাঁদের প্রেম করাটাই হয়ে ওঠে না।

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এছাড়া আরো সংবাদ
2020সর্বস্বত্ব সংরক্ষিত | নিউজলাইভ 24.কম সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন
উন্নয়নেঃ সাইট পুল