1. ataurrahmanlabib2017@gmail.com : News Live : News Live
  2. sawontheboss4@gmail.com : Toufiq Hassan : Toufiq Hassan
January 24, 2022, 3:50 am

বিয়ের ৭ বছর পর প্রেমিকের সঙ্গে স্ত্রীর বিয়ে দিলেন স্বামী!

রিপোর্টার
  • আপডেট টাইম Thursday, April 29, 2021
  • 86 Time View

সাত বছরের দাম্পত্য জীবনের ইতি টেনে স্ত্রীকে প্রেমিকের সঙ্গে বিয়ে দিলেন এক ব্যক্তি। ভারতের বিহারের ভাগলপুর জেলার সুলতানগঞ্জ শহরের এ ঘটনা সিনেমার গল্পকেও হার মানায়।

জানা গেছে, বিহারের খাগরিয়া জেলার বাসিন্দা স্বপ্না কুমারী ২০১৪ সালে সুলতানগঞ্জের উত্তম মণ্ডলের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন। দুই সন্তান নিয়ে তাদের সুখের সংসার ভালোই চলছিলো। এরপর ঘটনা অন্যদিকে মোড় নেয়। একদিন স্বপ্নার সঙ্গে ওই গ্রামেরই উত্তমের অল্প বয়সী এক আত্মীয় রাজু কুমারের দেখা হয়। এরপর ওই যুবকের সঙ্গে জড়িয়ে পড়েন উত্তমের স্ত্রী। যা কিছু দিনের মধ্যেই উত্তম জানতে পারেন।

সম্পর্কিত খবর
করোনার কারণে নাগরিকদের ভারত ছাড়তে বললো যুক্তরাষ্ট্র
লাঠি হাতে নারীরা, গ্রামে ঢুকতে দেননি করোনাভাইরাস
শঙ্খ ঘোষের মৃত্যুর আট দিনের মাথায় চলে গেলেন স্ত্রী প্রতিমাও
যদিও এত দিনের বিবাহিত স্ত্রীর সম্পর্কে একথা শোনার পর উত্তম হতবাক হন এবং দুমড়ে-মুচড়ে যান। প্রথম দিকে এ নিয়ে দু’জনের মধ্যে অশান্তি হয়। উত্তমের বাড়ির লোকেরাও স্বপ্নাকে বোঝানোর চেষ্টা করেন। অবশ্য তাতে কোন কাজ হয় না। স্বপ্নার মনকে তো আর বেঁধে রাখা যায় না।

অবশেষে সেই ভাঙনের যন্ত্রণা সামলে ওঠে উত্তম মণ্ডল ঠিক করেন স্ত্রীকে তার প্রেমিকের সঙ্গে বিয়ে দেবেন। সম্প্রতি উত্তম নিকটবর্তী দুর্গা মন্দিরে একটি অনুষ্ঠানের মাধ্যমে স্বপ্না এবং রাজুর বিয়ে দেন পরিবারের সদস্যদের উপস্থিতিতে। তিনি তাদের দুই হাত তুলে আশীর্বাদও দেন তাদের সুখী জীবনের জন্য। তবে বিয়ের মূহুর্তে নিজেকে সামলাতে না পেরে অঝোরে কেঁদে ফেলেন উত্তম।

সূত্র: নিউজ এইটটিন

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এছাড়া আরো সংবাদ
2020সর্বস্বত্ব সংরক্ষিত | নিউজলাইভ 24.কম সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন
উন্নয়নেঃ সাইট পুল