গুলশানে তরুণীর মরদেহ উদ্ধার যা বললেন হুইপপুত্র শারুন

নাজমুল করিম চৌধুরী শারুন

রাজধানীর গুলশানে ফ্ল্যাট থেকে তরুণী মোসারাত জাহান মুনিয়ার মরদেহ উদ্ধারের ঘটনার পর তার সঙ্গে হোয়াটসঅ্যাপ যোগাযোগের যে স্ক্রিনশট ছড়িয়ে পড়েছে, তা ভুয়া বলে দাবি করেছেন হুইপপুত্র নাজমুল করিম চৌধুরী শারুন।

বুধবার পুলিশের একটি সূত্র জানায়, মুনিয়ার সঙ্গে চট্টগ্রামের সরকারদলীয় এমপি ও হুইপ সামশুল হক চৌধুরীর ছেলে শারুন চৌধুরীর যোগাযোগের কিছু বিষয় সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। এ বিষয়ে শারুন চৌধুরীর কাছে জানতে চাওয়া হয়েছে।

এরপর শারুন সমকালকে বলেন, মুনিয়ার সঙ্গে হোয়াটসঅ্যাপ চ্যাটের যে স্ক্রিনশট ছড়িয়ে পড়েছে, তা সঠিক নয়। এটি ভুয়া। ঘটনাটি ভিন্নখাতে নেওয়ার জন্য আমাকে জড়িয়ে এ ধরনের অপপ্রচার চালানো হচ্ছে।

স্ক্রিনশটের বিষয়ে শারুন জানান, বছরখানেক আগে মুনিয়া মেসেঞ্জারে তাকে কিছু তথ্য পাঠান। শারুন বলেন, ‘আমার সাবেক স্ত্রী যদি কোথাও কিছু করে, সে দায়-দায়িত্ব আমার নয়।’ মুনিয়ার সঙ্গে তার কখনো দেখা হয়নি বলেও দাবি করেন শারুন।

মোসারাত জাহান মুনিয়ার মরদেহ উদ্ধারের ঘটনায় দায়ের হওয়া মামলায় চারটি বিষয় সামনে রেখে তদন্ত করছে পুলিশ। মামলার তদন্ত তদারক কর্মকর্তা পুলিশের গুলশান বিভাগের উপ-কমিশনার সুদীপ কুমার চক্রবর্তী বুধবার সমকালকে এ তথ্য জানান।

তিনি জানান, ঘটনাটিকে গুরুত্ব দিয়ে নানামুখী তদন্ত শুরু করেছি। তদন্তের স্বার্থে যা যা করার দরকার সবই করব। এদিকে আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে মামলা হলেও এটি আত্মহত্যা না-কি অন্য কোনো ঘটনা আছে, সেটাও খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছেন পুলিশের আরেক কর্মকর্তা।

Leave a Reply

Your email address will not be published.