Breaking News

গোয়েন্দা জালে বাবুনগরী: পুরাতন মামলায় গ্রেফতার করা হতে পারে

হেফাজতের আমির জুনায়েদ বাবুনগরী গোয়েন্দা বেষ্টনীর মধ্যে আটকা পড়ে আছেন। তাকে গ্রেফতার করা হবে কি হবে না এ সম্পর্কে এখন পর্যন্ত নিশ্চিত হওয়া যায়নি। তবে আইন প্রয়োগকারী সংস্থা সূত্রে জানা গেছে, তার বিরুদ্ধে মোট ৯ টি মামলা রয়েছে। সবগুলোই মামলাই ২০১৩ সালের আইন প্রয়োগকারী সংস্থা কর্তৃক দায়েরকৃত।

এসব মামলার একটিতে তাকে ২০১৩ সালে গ্রেফতার করা হয়েছিলো এবং সাম্প্রতিক সময়ে এই মামলাগুলো আবার সচল করা হয়েছে। এসব মামলার জন্য কয়েক জনকে আটক করা হয়েছে। আটককৃতরা জিজ্ঞাসাবাদে জুনায়েদ বাবুনগরীর নামই বলেছেন। এই কারণে ধারণা করা হচ্ছে যে, ওইসব মামলায় শেষ পর্যন্ত হয়তো জুনায়েদ বাবুনগরীকে গ্রেফতার করা হতে পারে।

জুনায়েদ বাবুনগরী গ্রেফতার হলে যেন কোন পরিস্থিতি তৈরি না হয় সে কারণেই তার চারপাশে গোয়েন্দা বেষ্টনী তৈরি করা হয়েছে। কারণ দেখা যায় যে এ ধরনের জঙ্গী নেতাদেরকে গ্রেফতার করা হলে তাদের অনুসারীরা বিভিন্ন এলাকায় তাণ্ডব তৈরি করে। আর এ কারণেই গোয়েন্দা কৌশল অনুযায়ী প্রথমে তাকে নিরাপত্তা বেষ্টনীর মধ্যে আটকে ফেলা হয় যেন তাঁকে গ্রেফতার করার পর কোনো রকম প্রতিক্রিয়া না হয়। যেভাবে ঢাকায় মামুনুল হকের গ্রেফতার করা হয়েছিলো। ধারণা করা হচ্ছে যে, জুনায়েদ বাবুনগরীকেও ২০১৩ সালের মামলায় গ্রেফতার করা হবে।

বাংলা ইনসাইডার

Check Also

পদ্মা সেতু এলাকায় আটক ভারতীয় নাগরিক রিমান্ডে

মুন্সিগঞ্জের লৌহজংয়ে পদ্মা সেতুর নির্মাণাধীন এলাকায় আটক ভারতীয় নাগরিক উপেন্দ্র বিহারের (৪৫) ৬ দিনের পুলিশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *