Breaking News

গ্রেফতারের পর হাসতে হাসতে সাংবাদিকদের যা বললেন মামুনুল হক

স্বাধীনতা দিবস উপলক্ষে মোদির বাংলাদেশে আগমনের প্রতিবাদে গত ২৬-২৮ মার্চ দেশজুড়ে তান্ডব চালায় হেফাজতে ইসলাম বাংলাদেশ। এর জেরে গত কয়েকদিন যাবৎ ই আটক করা হচ্ছে একের পর এক হেফাজত নেতাকে। সর্বশেষ আটক করা হয়েছে দলটির যুগ্ম-মহাসচিব মাওলানা মামুনুল হককে।

রবিবার (১৮ এপ্রিল) দুপুরে রাজধানীর মোহা’ম্ম’দপুরের জামিয়া রহমানিয়া মা’দ্রাসা থেকে তাঁকে গ্রে’ফতার করে পুলিশ। আর গ্রে’ফতারের পর সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মামুনুল হক হাঁসতে হাঁসতে বলেন আমি নির্দোষ। আমাকে কেন ধ’রা হয়েছে বুঝতে পারছিনা।

জানা গেছে, গত ৩ এপ্রিল সোনারগাঁওয়ের রয়্যাল রিসোর্টে এক নারীসহ অবরুদ্ধ হওয়ার ঘটনার পর থেকেই মোহা’ম্ম’দপুরের জামিয়া রাহমানিয়া আরাবিয়া মা’দ্রাসায় অবস্থান করছিলেন মামুনুল হক। এসময় দেশজুড়ে মামুনুল হককে নিয়ে হওয়া আলোচনা সমালোচনার জন্যই তাকে নজরদারির মধ্যে রেখেছিলো পুলিশ।

গ্রে’ফতারের বিষয়ে তেঁজগাও বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) হারুন অর রশীদ বিফ্রিংয়ে বলেন, ২০২০ সালে মোহা’ম্ম’দপুরে ভাঙচুরের ঘটনায় সুনির্দিষ্ট মামলায় তাঁকে গ্রে’ফতার করা হয়েছে। ইতোমধ্যে এ ঘটনায় মামুনুল হকের সম্পৃক্ততার বিষয়টি মামুনুল হক নিজেও স্বীকার করেছেন বলে জানান তিনি। এছাড়া অন্য মাম;লার বি’ষয়ে পরে সি’দ্ধান্ত নেওয়া হবে এবং আগামীকাল তাঁকে আ’দালতে তোলা হবে।

Check Also

স্বরাষ্ট্রমন্ত্রীর পদত্যাগ করে ‘ইমামতি’ করা উচিত : কাদের মির্জা

নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা। ছবি : ভিডিও থেকে নেওয়া স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *