1. ataurrahmanlabib2017@gmail.com : News Live : News Live
  2. sawontheboss4@gmail.com : Toufiq Hassan : Toufiq Hassan
January 21, 2022, 8:31 pm

জুনায়েদ আল হাবীবকে গ্রেফতারের পর যা বললেন মামুনুল হক

রিপোর্টার
  • আপডেট টাইম Sunday, April 18, 2021
  • 72 Time View

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) কর্তক হেফাজতে ইসলামের ঢাকা মহানগরীর সভাপতি মাওলানা জুনায়েদ আল হাবিবকে গ্রেফতারের ঘটনাকে অযাচিত এবং কাপুরুষোচিত ঘটনা হিসেবে উল্লেখ করেছেন হেফাজতের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগরীর সেক্রেটারি মাওলানা মামুনুল হক।

জুনায়েদ আল হাবীব গ্রেফতারের কিছু সময় পর নিজের ফেসবুক আইডিতে দেয়া এক স্ট্যাটাসে এ কথা বলপন মামুনুল হক। ফেসবুক স্ট্যাটাসে তিনি আরও বলেন, লকডাউনটাকে এভাবে প্রহসনে পরিণত করে জনগণকে খুব বাজে একটা বার্তা দেয়া হল।

স্ট্যাটাসে তিনি বলেন, ‘কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগর সভাপতি মা’ওলানা জুনায়েদ আলহাবীব এবং সহকারী মহাসচিব মা’ওলানা জালাল উদ্দীনকে আ’ট’ক করেছে! লকডাউনটাকে এভাবে প্রহসনে পরিণত করে জনগণকে খুব বাজে একটা বার্তা দেয়া হল। এটা কাপুরুষোচিত ও অযাচিত।’

প্রসঙ্গত, ১৭ এপ্রিল হেফাজতে ইসলামের ঢাকা মহানগরীর সভাপতি মাওলানা জুনায়েদ আল হাবিবকে গ্রে’ফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পু’লিশ (ডিবি)। এনিয়ে হেফাজতের সাতজন কেন্দ্রীয় নেতাসহ সারাদেশে প্রায় শতাধিক নেতাকর্মীকে গ্রে’ফতার করা হলো।

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এছাড়া আরো সংবাদ
2020সর্বস্বত্ব সংরক্ষিত | নিউজলাইভ 24.কম সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন
উন্নয়নেঃ সাইট পুল