1. ataurrahmanlabib2017@gmail.com : News Live : News Live
  2. sawontheboss4@gmail.com : Toufiq Hassan : Toufiq Hassan
January 21, 2022, 8:49 pm

১৫ রমজান কোন পুলিশের গাড়িও চলতে দেওয়া হবে না

রিপোর্টার
  • আপডেট টাইম Friday, April 16, 2021
  • 109 Time View

বিজয়ের বাংলা:
১৫ রমজান কোন পুলিশের গাড়িও চলতে দেওয়া হবে না।সারাদেশে হেফাজতের নাশকতায় অভিযুক্তদের গ্রেফতার করা না হলে আগামী ১৫ র’মজান সকাল-সন্ধ্যা হরতাল কর্মসূচি পালনের হু’শিয়ারি দেওয়া হয়েছে।সোমবার রাজধানীর জাতীয় প্রেস ক্লাবে বাংলাদেশ ইউনাইটেড ইসলামিক পার্টির আলোচনা সভা থেকে এ ঘোষণা দেন দলটির চেয়ারম্যান মাওলানা মো. ই’সমাইল হোসাইন।

হরতালের ঘোষণা দিয়ে তিনি বলেন, এই হরতাল কঠোরভাবে পালন করা হবে। রিকশা- সাইকেল কোনো কিছুই চলতে দেব না। এমনকি পুলিশের গাড়িও চলতে দেওয়া হবে না।মাওলানা মো. ইস’মাইল বলেন, বর্তমান সরকার এবং সরকারের প্রশাসন মুসলমানদের প্রতি যথেষ্ট সংবেদনশীল এবং অধিকার আদায়ে সচেষ্ট। তবুও হেফাজত ইসলামের মত এত বড় একটি অরাজনৈতিক দল যখন কো’নো প্রকার সমঝোতা বা সংলাপের প্রয়াস ছাড়াই সংঘাতের পথে পা বাড়ায় সেটা দেশের সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতির অব’নতির জন্য যথেষ্ট।

তিনি আরও বলেন, হেফাজতে ইসলাম ও সরকারের দ্বিপাক্ষিক সমঝোতা ও পারস্পরিক সৌহার্দ্য বোধের অভাবে মোদি বিরোধী আ’ন্দোলন এবং এর পরবর্তী ইস্যুতে ২৬টি তাজা প্রাণ ঝরে যায়।

জাতীয় সম্পদের শতকোটি টাকার অধিক ক্ষয় ক্ষতি হয়। সে কারণে উভয় পক্ষই জনগণের কাছে দায়বদ্ধ ও প্রত্যেক সচেতন নাগরিক তাদের থেকে যথাসময়ে জবাবদিহিতা আদায় করে ছাড়বে।অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দলটির মহাসচিব মাওলানা মুফতি শাহাদাত হো’সাইন, যুগ্ম-মহাসচিব কাজী মাওলানা শাহ মো. ওমর ফারুক, সহ-সভাপতি মাওলানা মোস্তফা চৌধুরী, আ’বুল খায়ের ওয়াহেদী, মাওলানা শহিদুল ইসলাম, হারুন অর রশিদ মিরন- পীর সাহেব নড়াইল, মাও’লানা হাজী হাবিবুল্লাহ প্রমূখ।

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এছাড়া আরো সংবাদ
2020সর্বস্বত্ব সংরক্ষিত | নিউজলাইভ 24.কম সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন
উন্নয়নেঃ সাইট পুল