1. ataurrahmanlabib2017@gmail.com : News Live : News Live
  2. sawontheboss4@gmail.com : Toufiq Hassan : Toufiq Hassan
October 24, 2021, 11:36 am
শিরোনাম
দুধের শিশুকে কোলে নিয়ে অডিশনে বিচারকদের মন জিতলেন মা, সারেগামাপার মঞ্চে এই প্রথম মাস্ক পরতে বলায় রাগ, ব্যাংক কর্মীকে দিয়ে নগদ ৫.৮ কোটি টাকা গোনালেন কোটিপতি টিভি পর্দায় আলিঙ্গনের দৃশ্য সম্প্রচার নিষিদ্ধ করল পাকিস্তান মৃত্যু হবে দুপুরে, তাই কাফন পরে কবরে বসেছিলেন ১০৯ বছরের বৃদ্ধ! ঢাকাসহ ৬ বিভাগে বৃষ্টির আভাস ইউটিউব দেখে কবিরাজি করতো তিনি, ফোনে নারীদের অশ্লীল ভিডিও ক্ষেত নিড়ানি, কৃষিকাজ-মাছ চাষে ব্যস্ত নব্বই দশকের জনপ্রিয় নায়ক নাঈম অন্তরঙ্গ মুহূর্তে প্রেমিকের জিহ্বা কেটে নিল প্রেমিকা বন্ধুর মেয়ে সারার সঙ্গে প্রেম করছেন অক্ষয়! কবে থেকে বাড়বে ক্লাসের সংখ্যা, বললেন শিক্ষামন্ত্রী

৯ মাস জীবনের ভয়াবহ একটা সময় পার করেছি : বুবলী

রিপোর্টার
  • আপডেট টাইম Monday, April 12, 2021
  • 59 Time View

চিত্রনায়িকা বুবলীকে নিয়ে নানা খবরই চলমান থাকে। প্রথমত, সুপারস্টার শাকিবের নায়িকা হিসেবেও তাকে কথা শুনতে হয়েছে। তবে সর্বশেষ খবর হলো তাকে পাওয়া যাচ্ছিল না গত ১ বছর । কোনো মিডিয়াতেই তার কোনো স্টেটমেন্ট মেলেনি। এদিকে এই সুযোগে এ বছর তাই তাকে নিয়ে নানা গুজব, আধাসত্য বা মিথ্যে খবরের ডালপালা মেলেছে। কিন্তু গুঞ্জন এমনই একটি বিষয়, যা খোদ সেই তারকা না বলা অবধি কোনো সত্যতা পাওয়া মুশকিল ।

কিন্তু এই ১ বছর তিনি কী করলেন? কোথায় ছিলেন? জানতে চাইলে বুবলী বলেন, ‘আমি তো কোথাও পালিয়ে যাইনি যে হারিয়ে যাবো। আর এই করোনাকালে তো কেউই নিজেদের কাজের ভেতরে ছিলাম না। তাই আমি এই ১ বছর নিউইয়র্কে ছিলাম। সেখানে ফিল্মের ওপরে একটি কোর্স করেছি। অভিনয়ের কলাকৌশল শিখেছি। প্রথম মাসে সরাসরি ক্লাস করলেও পরবর্তীতে করোনার কারণে অনলাইনে ক্লাস করেছি।

তবে অভিনয়ের অনেক খুঁটিনাটি শিখেছি।’ এদিকে বীর ও নিরবের সঙ্গে ক্যাসিনো ছবির পর নতুন কোনো ছবির খবরে নেই। অবসর নিলেন কি-না জানতে চাইলে তিনি বলেন, ‘অন্য অনেকেই তো অনেকদিন কিছু কাজ করছে না, তাদের কী বলছেন যে, তারা অবসর নিলো কি-না? অথচ আমার ব্যাপারে সবার এত কৌতুহল সত্যিই অবাক করে!’ বুবলী অন্তসত্ত্বা? এই গুঞ্জনই সবচেয়ে বেশি রটেছে।

আপনার কানে কী যায়নি? বুবলী বলেন, ‘দেখুন, আমি কখনোই ব্যক্তিগত বিষয়ে খোলাসা করিনি। কিন্তু এই প্রশ্ন ঘুরে-ফিরে সবাই করেছে।’ শাকিব খানের সঙ্গে বিয়ের খবরটা নিয়ে কী বলবেন? না, একই জবাব দেবো। সময় হলে সব বলবো। সত্য-মিথ্যা খেলা এসব বিষয় নিয়ে করা ঠিক না। শুধু এটুকু বলবো জীবনটা আমার, তাই আমার মতো বাঁচতে দিন। অনেককিছু রটবে, অনেকে অনেককিছুই বলবে। কিন্তু কেউ আমার জীবনটা গুছিয়ে দেবে না। সবাই শুধু কানাকানি করেই মজা নেবে। তাই হয়তো সময় হলেই সবকিছু জানাবো।’ আপনি চাইলে আগেই সন্তানের মা হওয়ার গুঞ্জন বাড়তে না দিয়ে পরিষ্কার করে দিতে পারতেন কি? শবনম বুবলী : আমি আসলে কেন কোনো কথা বলিনি? আমার কাছে মনে হয় কি,

একটা মেয়ের কাছে এই ব্যাপারগুলো স্পর্শকাতর। আমি কি জনে-জনে বলে বেড়াব, আমি… এ বিষয়ে কথা বলাটা বিব্রতকর… এটা নিয়ে কী বলব… সমস্ত ঘটনা রটনার তো একটা সৌন্দর্য আছে। এত নোংরাভাবে এটা না এনে সময়ের সঙ্গে সুন্দরভাবে… আপনাকে নিয়ে ঘুরেফিরে একজনের সঙ্গে প্রেমের গুঞ্জন। তা প্রেমিকা হিসেবে আপনি কেমন? শবনম বুবলী : আল্লাহ, এ কী প্রশ্ন! (দীর্ঘ হাসি)। প্রেমিকা হিসেবে কেমন, সেটা তো আমি বলতে পারব না… আমার দর্শকেরা যখন পর্দায় আমাকে প্রেমিকা হিসেবে দেখে, তারাই ভালো বলতে পারবে। আমি আপনার বাস্তব জীবনের কথা বলছিলাম। সেখানে আপনি কেমন প্রেমিকা? শবনম বুবলী : আমি অনেক বেশি ইমোশনাল আর অনেক বেশি প্র্যাকটিক্যালও।

স্ট্রেইট ফরওয়ার্ড… আমার যখন মনে হবে, কাজটা অন্যায়… গত বছরের প্রায় ৯ মাসেরও বেশি সময় যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের লং আইল্যান্ডে ছিলেন বুবলী। যেখানে করোনা সংক্রমণের পরিমাণ ছিল বেশ ভয়ানক আকারে। mএ ব্যাপারে বুবলী বলেন, এই সময়টায় আমি নতুনভাবে জীবনকে জানলাম। নিউইয়র্কে করোনায় আক্রান্তের হার সবচেয়ে বেশি ছিল। প্রতিদিনই খবর পাচ্ছিলাম। কী যে ভয়াবহ আতঙ্ক! প্রতিদিন ঘুম ভাঙত অ্যাম্বুলেন্সের শব্দে। সূর্য দেখে ভাবতাম, এখনো বেঁচে আছি তাহলে। সত্যিই জীবনের ভয়াবহ একটা সময় পার করেছি। সময়টার জন্য আমরা কেউই প্রস্তুত ছিলাম না। আমার মনে হয়, লকডাউনের সময়কার অভিজ্ঞতা নিয়ে যদি আগামী দিনে লেখালেখিতে দক্ষতা অর্জন করতে পারি, একটি বই লিখব।

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এছাড়া আরো সংবাদ
2020সর্বস্বত্ব সংরক্ষিত | নিউজলাইভ 24.কম সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন
উন্নয়নেঃ সাইট পুল