জানুয়ারিতে বিয়ে করেছেন মৌ, পাত্র প্রবাসী ব্যবসায়ী

বছরের শুরুর দিকেই গুঞ্জন ছড়িয়ে পড়ে বিয়ে করেছেন জনপ্রিয় অভিনেত্রী নাজিরা মৌ। অবশেষে সেই গুঞ্জনই সত্যি হলো। নিশ্চিত হওয়া গেল, চলতি বছরের (২০ জানুুয়ারি) রাজধানীর বনানী একটি রেস্তোরাঁয় তার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে।

সেখানে বর ও কনের দুই পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। পারিবারিক কারণেই নিজের বিয়ের খবরটি গোপন রেখেছিলেন মৌ।

নাজিরা মৌয়ের স্বামীর নাম মিজানুর মুরাদ রহমান। তিনি যুক্তরাজ্য প্রবাসী এবং পেশায় একজন ব্যবসায়ী। মুরাদ রহমানের পৈতৃক ভিটা সিলেট।

নাজিরা মৌ নিজেই বিয়ের কথা জানিয়ে বলেন, ‘বিয়ের ৫-৬ মাস আগে আমার একট কমন ফ্রেন্ডের মাধ্যমে ওর ( মুরাদ রহমান) সঙ্গে পরিচয় হয়। তবে সে পরিচয় ছিলো বন্ধুত্বের। তারপর মুরাদের সিদ্ধান্ত পরিবারকে জানালে তারাও মত দেন। এরপর দুই পরিবারের সিদ্ধান্তে বিয়ে সম্পন্ন হয়েছে।’

‘নতুন জীবন শুরু করেছি৷ খুব চমৎকার একজন মানুষকে সঙ্গী হিসেবে পেলাম৷ একটি দারুণ পরিবারকে পেলাম জীবনে৷ দোয়া চাই যেন সুখী হতে পারি’- যোগ করেন মৌ।

প্রসঙ্গত, বিজ্ঞাপনে কাজ করে পরিচিতি পান অভিনেত্রী নাজিরা মৌ। তবে তিনি মডেলিংয়ের পাশাপাশি নাটকেও কাজ করেছেন। শুরুতেই তৌকীর আহমেদ ও অপূর্বসহ জনপ্রিয় অভিনেতাদের সঙ্গে জুটিবদ্ধ হয়ে অভিনয় করেন তিনি। সাফল্য পেয়েছেন আনিসুর রহমান মিলনের সঙ্গে জুটি বেঁধে।

‘নন্দিনী’ নামের একটি চলচ্চিত্রেও অভিনয় করেছেন তিনি৷ সোয়াইবুর রহমান রাসেল পরিচালিত এই সিনেমায় মৌয়ের বিপরীতে অভিনয় করছেন ভারতের প্রখ্যাত অভিনেতা ইন্দ্রনীল সেনগুপ্ত। ছবিটির শুটিং শেষ চলছে সম্পাদনার কাজ।

Leave a Reply

Your email address will not be published.