সবাই মজা নিয়েছে : তানজিন তিশা

খুব অল্প সময়েই জনপ্রিয়তা পেয়েছেন মডেল-অ’ভিনেত্রী তানজিন তিশা। টিভি নাট’কের পাশাপাশি বেশ কয়েকটি মিউজিক ভিডিওতেও নজর কেড়েছেন।

সব সময়ই তার কাজ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে আ’লোচিত হয়। তার ব্যক্তিগত বিষয় অর্থাৎ প্রে’ম-বিয়ে নিয়েও মাঝে মধ্যে নানান কথা শোনা যায়।

আরফান নিশো, হাবিব ওয়াহিদ, জাহিন খানসহ বেশ কয়েকজনকে ঘিরে তানজিন তিশা বিভিন্ন সময় আলোচনায় আসেন। তবে এ বিষয়ে এ অ’ভিনেত্রী জানিয়েছেন, বিষয়গুলো শুধুই গুঞ্জন। এর কোনো সত্যতা নেই।

এ প্রসঙ্গে তানজিন তিশা বলেন, আমি সিঙ্গেল এটা বললেও নানা মানুষের সঙ্গে আমাকে মেলানো হবে। আর যদি বলি প্রে’ম করছি, তাহলেও একদল লোক উল্টাপাল্টা কথা বলবে। আসলে এসব বিষয় নিয়ে সবাই মজা পায়, মজা নেয়। সবাই বললেও ভুল হবে, কিছু মানুষ।

এ অ’ভিনেত্রী আরো বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে মানুষের আলোচনা-সমালোচনা শুনলে মনে হয় যে প্রে’ম-ভালোবাসা তারকাদের জন্য না। তাদের জন্য এটা অ’প’রাধ। শোবিজ তারকাদের ব্যক্তিগত বিষয়গুলো কিছু মানুষ ভালো’ভাবে নিতে চায় না।

কয়েকদিন আগে ছোটপর্দার জনপ্রিয় এই অ’ভিনেত্রী আবারো প্রে’মে পড়েছেন এমন গুঞ্জন শোনা গেছে। ছে’লের নাম জাহিন খান। কিন্তু তিশা বলছেন যার সঙ্গে তার ছবি ভাসছে তিনি তার বন্ধু।

এ প্রসঙ্গে তিনি এক গণমাধ্যমকে বলেন, বাংলাদেশের মানুষের মন অনেক ছোট, সেই কারণেই এই ধরনের কথা ছড়ায়। আম’রা শুধু দু’জনই অস্ট্রেলিয়ায় যাইনি, আমা’র মা’ও ছিলেন। পরিবারের সবাই জাহিনকে চেনেন।

এর আগে ছোটপর্দার জনপ্রিয় দুই তারকা আফরান নিশো ও তানজিন তিশা চুটিয়ে প্রে’ম করছেন বলে মিডিয়ায় গুঞ্জন উঠেছিল। সেই গুঞ্জনের আগে তানজিন তিশার সঙ্গে জনপ্রিয় সংগীত তারকা হাবিবের প্রে’ম ছিল। তাদের বিচ্ছেদও ঘটেছে, সে গল্পও শোনা গিয়েছিল শোবিজ অঙ্গনে।

Leave a Reply

Your email address will not be published.