Breaking News

প্রে’মিকের সঙ্গে স্ত্রী’র বিয়ে দিলেন স্বামী!

মাত্র ৩ মাসের বিয়ে করা স্ত্রী’কে তারই প্রে’মিকের সঙ্গে বিয়ে দিলেন এক ব্যক্তি। নিজে দাঁড়িয়ে থেকে চার হাত এক করালেন।ভা’রতের কানপুরের চকেরি থা’নার অন্তর্গত সানিগওয়ান গ্রামে সম্প্রতি এমন ঘটনা ঘটেছে।

গত ৯ ফেব্রুয়ারি সুজিত ওরফে গোলুর বিয়ে হয়েছিল পাশের গ্রাম শ্যাম নগরের মে’য়ে শান্তির সঙ্গে। ধুমধাম করে সমস্ত রীতি পালন করেই বিয়ে হয়েছিল দু’জনের। বিয়ের পর স্বামীর ঘরে থাকতে শুরুও করেন শান্তি। কিন্তু রীতি মেনে বিয়ের কয়েক দিন পর বাপের বাড়িতে আসার পর আর স্বামীর কাছে ফিরতে চাননি।

স্ত্রী’কে অনেকবার বাড়ি ফিরিয়ে নিতে গিয়েছিলেন সুজিত। কিন্তু শান্তি রাজি হননি। কেন শ্বশুরবাড়ি যেতে চাইছেন না তাও প্রথমে বলতে চাইছিলেন না।অনেক চেষ্টার পর স্বামীর কাছে মুখ খোলেন শান্তি। জানান তার মনের মানুষের কথা। কী’ভাবে বাড়ির লোকেরা তার ইচ্ছার বি’রুদ্ধে বিয়ে দিয়েছেন তাও স্বামীর কাছে পরিষ্কার করে বলেন তিনি।

সে দিনই প্রথম লখনউয়ের বাসিন্দা রবির কথা স্বামী সুজিতকে বলেন শান্তি। রবি শান্তির প্রে’মিক। স্ত্রী’র মুখ থেকে এ কথা শোনার পর সুজিত তাদের প্রে’মের পরিণতি দেওয়ার মনস্থির করে ফেলেন। শেষমেষ বিয়ে দিয়েই ছাড়েন সুজিত।-আনন্দবাজার

Check Also

এসএসসি ও এইচএসসি পরীক্ষায় যেভাবে হবে মানবণ্টন

এ বছর এসএসসি ও এইচএসসিতে বিজ্ঞান বিভাগের শিক্ষার্থীদের সংক্ষিপ্ত সিলেবাসে তিনটি বিষয়ে প্রত্যেক পত্রে ৩২ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *