হেফাজতে ইসলামকে বিলুপ্ত করার জন্য পরিকল্পনা হচ্ছে: ভিপি নুর

মিনহাজুল আবেদীন: [২] শুক্রবার মুসলিম কমিউনিটি ফেসবুক পেইজে লাইভ টকশোতে ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুর আরও বলেন, প্রাপ্ত বয়স্ক নারী পুরুষ এক হওয়া এদেশে আইনের দৃষ্টিতে দৃষ্টিকটূ নয়। দেশের বর্তমান পরিস্থিতি শুধু বাংলাদেশ নয়, দক্ষিণ এশিয়ায় বিষবৃক্ষ ছড়াচ্ছে। যা দেশের জন্য পরবর্তীতে হুমকির কারণ হবে।

[৩] তিনি বলেন, নরেন্দ মোদির ঢাকায় আসাকে কেন্দ্র করে বিভিন্ন সংগঠন প্রতিবাদ করেছে সেটি উচিত হয়নি। কিন্তু মিছিল মিটিং মানুষের সাংবিধানিক অধিকার তা থেকে কেনো বঞ্চিত করা হচ্ছে। এই অধিকার আগে সরকারকে নিশ্চিত করতে হবে।

[৪] ভিপি বলেন, ভারতের সঙ্গে অমীমাংসিত ইস্যুগুলো বাস্তবায়ন করতে হবে। নিজেদের নায্য দাবিগুলো আদায় করতে হবে।
[১] ভাষা সৈনিক আবুল হোসেন মারা গেছেন ≣ পাবনায় নদীর ক্যানেল থেকে নবজাতকের মরদেহ উদ্ধার ≣ [১] আগৈলঝাড়ায় দ্বিতীয় পর্যায়ের করোনা টিকা প্রয়োগ কার্যক্রম উদ্বোধন

[৫] নূর বলেন, তিস্তার পানি চুক্তি এবং সীমান্তে মানুষ মারা বন্ধ করতে হবে। তবে ভারতের সঙ্গে ট্রানজিট চুক্তি একটু গড়মিল রয়েছে। ভারত আমাদের রাস্তাগুলো ব্যবহার করে তাদের ট্রাকগুলোতে অস্ত্র না বোমা নিয়ে যাচ্ছে সেটি চেক করতে পারবো না, এটি কোনও নীতির আওতায় পড়ে না। এই চুক্তির কারণে ভারতের প্রতি বাংলাদেশের মানুষের ক্ষোভ রয়েছে।

[৬] তিনি আরও বলেন, বর্তমান সরকার কর্তৃত্¦বাদী ও অগণতান্ত্রিক সরকার। বিভিন্ন সময় বিরোধীদলকে নানাভাবে দমন করতে চায়। কেউ আন্দোলন, সমাবেশ করলেই জঙ্গি হিসেবে আখ্যায়িত করা হয়। যা বিশে^র কাছে দেশের ভাবমূর্তি নষ্ট করছে। সরকার জনগণকে শান্তিপূর্ণ প্রতিবাদ করতে দিলে, দেশের আরও উন্নতি হবে। উন্নয়নের নতুন ধারাগুলোর ত্রুটিগুলো বেরিয়ে আসবে। সম্পাদনা: রাশিদ

Leave a Reply

Your email address will not be published.