1. ataurrahmanlabib2017@gmail.com : News Live : News Live
  2. sawontheboss4@gmail.com : Toufiq Hassan : Toufiq Hassan
January 24, 2022, 3:56 am

‘আরআরআর’ সিনেমা মুক্তির আগেই আয় ৯০০ কোটি

রিপোর্টার
  • আপডেট টাইম Thursday, April 8, 2021
  • 72 Time View

‘রুদ্রম রণম রুধিরাম’ বা ‘আরআরআর’ বা ‘থ্রি আর’। ‘বাহুবলী’খ্যাত পরিচালক এসএস রাজামৌলি নিয়ে এই নতুন সিনেমা।

একঝাঁক তারকা নিয়ে তৈরি হচ্ছে ‘ট্রিপল আর’। সিনেমাটির বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন—জুনিয়র এনটিআর, রাম চরণ, আলিয়া ভাট, অজয় দেবগন। পাশাপাশি আছেন রে স্টেভেনসন, অলিভিয়া মরিস, অ্যালিসন ডুডির মতো আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন তারকারা।

সিনেমাটি মুক্তির আগেই বেশ মধুর সমস্যার সম্মুখীন সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান। সিনেমার অবমুক্তির বাকি আরও মাসখানেক। এর আগেই নানা ওটিটি প্ল্যাটফরম এবং ডিস্ট্রিবিউশন প্রতিষ্ঠানের কাছে দারুণ চাহিদা তৈরি করেছে ‘আরআরআর’। এর জেরে মুক্তির আগেই ৯০০ কোটি রুপি আয় ঘরে তুলে নিল ছবিটি।
জানা গেছে, পেন স্টুডিওর কাছে বিক্রি হয়েছে সিনেমাটির সম্প্রচার এবং মিউজিক স্বত্ব। ভারতীয় গণমাধ্যমের বেশ কিছু প্রতিবেদন থেকে জানা যায়, ‘আরআরআর’-

এর সম্প্রচার স্বত্ব এবং মিউজিক রাইটস মিলে পেন স্টুডওর কাছে বিক্রয় করা হয়েছে ৯০০ কোটি রুপিতে। এর মধ্যে শুধু সিনেমাটির ভারতের প্রেক্ষাগৃহগুলোতে সম্প্রচার স্বত্বই বিক্রি হয়েছে ৫৭০ কোটি রুপিতে। পাশাপাশি ডিজিটাল ও স্যাটেলাইট স্বত্ব আরো ৩০০ কোটি রুপিতে বিক্রি হয়েছে। ২০ কোটি রুপিতে বিক্রি হয়েছে গানের স্বত্ব।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এছাড়া আরো সংবাদ
2020সর্বস্বত্ব সংরক্ষিত | নিউজলাইভ 24.কম সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন
উন্নয়নেঃ সাইট পুল