সোশ্যাল মিডিয়া থেকে নিজের ছবি উধাও করলেন শাহরুখ কন্যা

সুহানা খান

বলিউডে এখনও পা রাখেননি শাহরুখ খানের কন্যা সুহানা খান। কিন্তু সোশ্যাল মিডিয়ায় ঝড় তোলেন তিনি। কিং খানের কন্যার রুপে মুগ্ধ সকলেই। শাহরুখ কন্যার বয়স মাত্র ২১ আর এই বয়সেই ইনস্টাগ্রামে ১৬ লক্ষ ইউজার ফলো করেন তাকে। সুহানা খান নিজের ছবি সময়ে সময়ে পোস্ট করেন।

সম্প্রতি একটি কালো পোশাকে উষ্ণ ছবি ইনস্টায় শেয়ার করেছিলেন তিনি। কিন্তু আচমকাই সেটি ইনস্টাগ্রাম থেকে মুছে দিলেন। হঠাৎ ছবি মুছে দেওয়ার কারণ স্পষ্ট নয়, শুধুমাত্র ছবি ডিলিট করেই থামেননি, এবার তার পোস্টে কমেন্টও করতে পারবেন তারাই, যাদের তিনি ফলো করেন।

বলিউডের বাদশা কন্যা সুহানা আপাতত নিউইয়র্ক বিশ্ববিদ্যালয়ে ফিল্মমেকিং নিয়ে পড়াশোনা করছেন। মার্কিন মুলুকে দিনযাপনের সুন্দর মুহুর্ত সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেন তিনি। এর মধ্যে বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়া থেকে উধাও করলেও তার অনুরাগীরা তা এখনও রেখে দিয়েছেন।

সুহানা খান মুম্বাইয়ের ধীরুভাই আম্বানি ইনস্টিটিউশন থেকে পড়াশোনা শেষ করে ব্রিটেনের আরডিংলে কলেজের পড়েন, বর্তমানে নিউইয়র্কে পড়াশোনা করছেন। সোশ্যাল মিডিয়ায় কিছুদিন আগে তার গায়ের রং নিয়ে ট্রোল হতে হয়েছিল তাকে, তবে সেই ট্রোলারদের পাল্টা জবাবও দিয়েছিলেন তিনি।

Leave a Reply

Your email address will not be published.