হেফাজত আমীর-মহাসচিব-চরমোনাই পীরসহ ৫৪ নেতার ব্যাংক হিসাব তলব

হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির আল্লামা জুনায়েদ বাবুনগরী, মহাসচিব নুরুল ইসলাম জেহাদী, যুগ্ম-মহাসচিব মামুনুল হকসহ ৫৪ নেতার ব্যাংক হিসাব তলব করেছে বাংলাদেশ ফিন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিট। সূত্র জানায়, সরকারের একটি সংস্থার চাহিদার প্রেক্ষিতে গত বৃহস্পতিবারই তাঁদের হিসাবের বিষয়ে তলব করা হয়।

এই নেতাদের মধ্যে হেফাজত আমির, মহাসচিব, যুগ্ম-মহাসচিব ছাড়াও, হেফাজতের নায়েবে আমির মুহাম্মদ মাহফুজুল হক, ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির ও চরমোনাই পীর সৈয়দ মুহাম্মদ রেজাইল করীম, মহাসচিব সৈয়দ ফয়জুল করীম, ইসলামী আন্দোলন বাংলাদেশের মহাসচিব মাওলানা ইউনুছ আহমাদ, আল-হাইয়্যাতুল উলিয়া বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশের সভাপতি ও যাত্রবাড়ী মাদ্রাসার মুহতামিম আল্লামা মাহমুদুল হাসান রয়েছেন।

ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর ও চরমোনাই পীর সৈয়দ মুহাম্মদ রেজাইল করীম-এর মুখপাত্র মাওলানা গাজী রহমান বাংলাভিশন ডিজিটালকে বলেছেন, “ব্যাংকের হিসেব দিতে আমাদের কোনো সমস্যা নেই। কিন্তু যারা হাজার হাজার কোটি টাকা লুট করছে তাদের বিষয়ে কোনো পদক্ষেপ নিচ্ছে না সরকার।

উল্টো দেশ থেকে পালিয়ে যেতে সাহায্য করছে তারা।” তিনি বলেন, “ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর, নায়েবে আমীর ও মহাসচিবের অনেক বড় কোনো ব্যবসা নেই। তারা বড় কোনো লেনদেনও করছেন না। তাদের হয়রানির জন্য ব্যাংক হিসেব তলব করা হয়েছে। আমরা এর তীব্র নিন্দা জানাই।

Leave a Reply

Your email address will not be published.