Breaking News

নিহতদের পরিবারের পাশে দাঁড়ানোর আহ্বান আল্লামা মাসঊদের

গত কয়েক দিনে সংঘ‘র্ষে নি‘হত ছাত্র ও জন‘সাধার‘ণের পরি‘বারে‘র পাশে দাঁ‘ড়া‘নোর আ‘হ্বান জা‘নিয়ে‘ছেন বাংলা‘দেশ জমি‘য়তুল উলামার চে‘য়ার‘ম্যান আ‘ল্লা‘মা ফরী‘দ উ‘দ্দীন মাসঊদ। মঙ্গলবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এ আহ্বান জানান।

আল্লামা মাসঊদ বলেন, দেশের জনগণ এখন এক চরম নৈরাজ্যকর পরিস্থিতি অতিক্রম করছে। যারা নিহত ও আহত হয়েছেন, তাদের স্বজনদের মতো আমিও গভীরভাবে ব্যথিত, শোকাভিভূত ও উদ্বিগ্ন। বিশেষ করে যারা নিহত হয়েছেন তাদের প্রতি গভীর শোক জানাই।

স্থানীয় প্রশাসন, জনপ্রতিনিধি, সামাজিক ও সেবামূলক সংগঠন এবং বিশেষভাবে হেফাজতে ইসলামের নেতৃবৃন্দের যার যার অবস্থান থেকে সাধ্যমতো সহযোগিতা নিয়ে নিহতদের অসহায় পরিবারের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন তিনি। দেশবাসীকে দেশীয় ও আন্তর্জাতিক ষড়যন্ত্র এবং গুজব সম্পর্কে সজাগ থাকার আহ্বান জানিয়ে আল্লামা মাসঊদ বলেন, রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম বলেছেন, মুমিন এক গর্তে দুইবার পতিত হয় না।

হেফাজতে ইসলামের কর্মসূচিতে নৈরাজ্য ও আহত-নিহত হওয়ার বিষয়ে তদন্তের দাবি জানিয়ে তিনি বলেন, শুক্রবার হেফাজতের বিক্ষোভে নেতাকর্মীসহ জনসাধারণ আহত-নিহত হয়েছেন। ওই ঘটনার প্রতিবাদে ব্রাহ্মণবাড়িয়াসহ বিভিন্ন জেলায় অনুষ্ঠিত বিক্ষোভে আরও কয়েকজনের মৃত্যুর খবর পাওয়া গেছে। এমনকি রোববারের হরতাল কর্মসূচি পালনকালেও প্রাণহানি ঘটেছে। সুষ্ঠু তদন্তের মাধ্যমে এসবের প্রকৃত ঘটনা বের করে আনতে হবে এবং দোষীদের শাস্তি নিশ্চিত করতে হবে।

Check Also

১৩ কোটি টাকায় প্রাণ ফিরবে সাত মরা খালে

বরিশাল নগরীতে দুই পাড় দখল হওয়া সাতটি খাল সংস্কারের মাধ্যমে প্রাণ ফিরিয়ে আনার উদ্যোগ নিয়েছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *