Breaking News

ভবনটি ঘিরে ফেলেছে পুলিশ, চলছে তল্লাশি

চট্টগ্রামে স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের সামনের একটি নির্মাণাধীন ভবন থেকে বোমা সদৃশ বস্তুর পাশাপাশি বিপুল সংখ্যক লাঠি এবং মশাল উদ্ধার করেছে পুলিশ। ওই ভবনটি পুলিশ ঘিরে রেখেছে।

বৃহস্পতিবার (২৫ মার্চ) রাতের এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করা হয়েছে। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশ সফরকে কেন্দ্র করে নাশকতা সৃষ্টির জন্য এসব মজুদ করা হয়েছিল বলে ধারণা পুলিশের।

গোপন সংবাদ পেয়েই নির্মাণাধীন ভবনটি ঘিরে ফেলে পুলিশ। এরপর প্রতিটি তলায় চলে পুলিশের তল্লাশি। দৌড়ে চলে যাওয়ার সময় আটক করা হয় একজনকে। তল্লাশির এক পর্যায়ে তৃতীয় তলার একটি কক্ষে বিপুল সংখ্যক মশাল পড়ে থাকতে দেখা যায়। ওই কক্ষের পিলারের পাশে ব্যাগের মধ্যে বোমা সদৃশ্য বস্তু দেখে তলব করা হয় বোম্ব ডিসপোজাল ইউনিটকে।

সিএমপির চান্দগাঁও থানার অফিসার ইনচার্জ মুস্তাফিজুর রহমান জানান, রাতেই ঘটনাস্থলে ছুটে আসেন পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশ সফরকে কেন্দ্র করে নাশকতা সৃষ্টির জন্য এসব প্রস্তুত করা হচ্ছিল বলে ধারণা তাদের।

সিএমপির উপ কমিশনার (উত্তর) বিজয় বসাক জানান, স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের ঠিক উল্টো পাশেই ভবনটির অবস্থান। পুলিশ ভবনটি ঘিরে রেখেছে বলেও জানান তিনি।

Check Also

১৩ কোটি টাকায় প্রাণ ফিরবে সাত মরা খালে

বরিশাল নগরীতে দুই পাড় দখল হওয়া সাতটি খাল সংস্কারের মাধ্যমে প্রাণ ফিরিয়ে আনার উদ্যোগ নিয়েছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *