ব্রেকিং নিউজ : খুঁজে পাওয়া যাচ্ছে না অভিনেতা শামীম আহমেদকে

গত তিন দিন ধরে খুঁজে পাওয়া যাচ্ছে না কৌতুক অভিনেতা শামীম আহমেদকে। একটি শুটিংয়ে অংশ নিতে গত ১৬ মার্চ সকালে সিলেটের উদ্দেশ্যে রওয়ানা দেন তিনি। এরপর ২০ মার্চ রাতে শামীম তার স্ত্রীকে ফোন দিয়ে জানান যে, তিনি বাড়ি আসার উদ্দেশ্যে বাসে উঠেছেন। তিনদিন পেরিয়ে গেলেও এখনো অভিনেতার কোনো খোঁজ খবর পাওয়া যাচ্ছে না।

এ বিষয়ে অভিনেতার স্ত্রী আশা মনির সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বাংলাদেশ জার্নালকে বলেন, ‘উনি (শামীম) গত ১৪/১৫ মার্চ ঢাকার উলুখোলাতে একটি শুটিং করেন। তারপর ১৬ মার্চ সকালে আরেকটি ইউনিটের সঙ্গে সিলেটে যান। সেখানে পৌঁছানোর পরও আমার সঙ্গে কথা হয়েছে। সেখানে থাকাকালীন সময়ে কী একটা ঝামেলা হয়েছিলো, আমাকে এমনটাই জানিয়েছিলেন তিনি। এরপর তার মোবাইল ফোনটা ছিনতাই হয়ে যায়।

তার পরদিন আমাকে বাইরের নাম্বার থেকে ফোন করে জানিয়েছিলেন। এরপর উনার সঙ্গে আমার সর্বশেষ ফোনে কথা হয় ২০ মার্চ রাতে। বাসে উঠে আরেকজনের নাম্বার থেকে আমাকে ফোন দিয়ে জানিয়েছিলেন যে তিনি বাড়ি আসছেন। আমি জিজ্ঞেস করেছিলেম যে, আসতে কয়টা বাজবে? তখন উনি বলেছিলেন রাত ১টা বা ২টা বাজবে আসতে আসতে। এটাই উনার সঙ্গে আমার শেষ কথা। এরপর থেকে উনার কোনো খোঁজ খবর পাচ্ছি না। আমি চিন্তায় অস্থির হয়ে যাচ্ছি। কী করবো বুঝতে পারছি না।’

শামীম আহমেদের অভিনয়ের পথচলার শুরু ১৯৯৯ সালে ‘বন্ধন’ ধারাবাহিক নাটকের মাধ্যমে। ২১ বছরের ক্যারিয়ারে এক হাজারেরও বেশি নাটক এবং ২৬টিরও বেশি সিনেমায় কাজ করেছেন অভিনেতা শামীম আহমেদ। নাটক কিংবা সিনেমাতে তাকে কমেডিয়ান চরিত্রেই বেশি দেখা যায়।

Leave a Reply

Your email address will not be published.