Breaking News

রাতভর কয়েকবার স’হ’বাস, সকালে না দেওয়ায় যুবকের কাণ্ড

সারা রাতভর অ’বৈধ মেলামেশার পর প’র’কীয়া প্রে’মিক দুই শেষ ফেলার উদ্দেশ্যে রাস্তার পাশে ফে’লে দিয়ে গেছে শিল্পী আক্তার (৩২) নামে
এক সৌদী প্রবাসীর স্ত্রী’কে। নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজে’লার ফতেহপুর ইউনিয়নের দক্ষিণপাড়া এলাকা থেকে পু’লিশ অবস্থায় যুবতীকে উ’দ্ধার করেছে।
আরও পড়ুন : হোক টিভি কিংবা অনলাইন, সবখানেই তার মুখরিত পদচারণা। নাটকে তার থাকা মানেই দর্শকের বাড়তি আগ্রহ, ভালো লাগা। বৈচিত্রময় চরিত্রে অভিনয় করে তিনি নিজেকে প্রতিষ্ঠিত করেছেন এ প্রজন্মের চাদিহাসম্পন্ন একজন অভিনেতা হিসেবে।

ম্যাঙ্গো স্কোয়াড নামের একটি ইউটিউব চ্যানেলের মাধ্যমে যাত্রা শুরু করা ইউটিউবার শামীম হাসান সরকার আজ তাই সময়ের জনপ্রিয় অভিনেতার নাম।
সম্প্রতি ‘ব্যাচেলর পয়েন্ট সিজন থ্রি’-তে শামীমের না থাকা নিয়ে শোবিজে আলোচনার শেষ নেই। অনেক দর্শক এই বিচ্ছেদ মানতে না পেরে নাটকের টিমের সমালোচনাও করছেন।
তবে শামীম সবরকম বিতর্ক এড়িয়ে চলতে চান। যারা তাকে মিস করবেন বলে মন খারাপ করছেন তাদের ভালোবাসাকে হৃদয়ে তুলে নিয়েছেন শ্রদ্ধায়, ভালো কাজের ফিডব্যাক হিসেবে। তিনি জানান, শুধু ‘ব্যাচেলর পয়েন্ট’-ই নয়, সম্প্রতি সিদ্ধান্ত নিয়েছেন সবরকম ধারাবাহিক নাটক থেকে বিরতি নেয়ার।

শামীম হাসান সরকার বলেন, ‘আমি আর কোনো ধারাবাহিকে অভিনয় করবো না। এ নাটকগুলোতে অনেক সময় দিতে হয়। যার ফলে অনেক নির্মাতার কাজগুলো পছন্দ হলেও করতে পারি না।
তাছাড়া ধারাবাহিক করতে গেলে একটি চরিত্রের মধ্যে আটকে থাকতে হয়। আমি বৈচিত্রময় কাজ করতে চাই। আশা করছি দর্শক বিষয়টি ইতিবাচকভাবে নেবেন। সবসময় ভালোবাসা দিয়েছেন, ভবিষ্যতেও ভালোবাসবেন। তাদের জন্যই ম্যাঙ্গো স্কোয়াড থেকে আমি আজকের অভিনেতা শামীম হয়েছি।’ সেইসঙ্গে শামীম হাসান সরকার জানান, তিনি তার প্রিয় ‘ম্যাঙ্গো স্কোয়াড-কেও সময় দিতে চান।

বর্তমানে শামীম হাসান সরকার অভিনীত ‘ফ্যামিলি ক্রাইসিস’ ধারাবাহিকটি প্রচার হচ্ছে। এটি পরিচালনা করছেন মোহাম্মদ মোস্তফা কামাল রাজ। এ নাটকটি শেষ হলে আর কোনো ধারাবাহিক নাটকে অভিনয় করবেন না তিনি।
প্সঙ্গত, মাবরুর রশিদ বান্নাহ পরিচালিত ‘নাইন অ্যান্ড হাফ’ নাটক দিয়ে শোবিজে প্রবেশ করেন শামীম। এরপর আর তাকে পেছনে ফিরে তাকাতে হয়নি। একের পর এক নাটকে কাজ করেছেন।

সর্বশেষ শামীমের ‘বয়ফ্রেন্ডের মা’ নাটকটি মুক্তি পেয়েছে ইউটিউবে। একদিনেই এ নাটকটি এক মিলিয়নেরও বেশি দর্শক দেখে ফেলেছেন। এই নাটকে শামীমের মায়ের চরিত্রে মনিরা মিঠু ও প্রেমিকার চরিত্রে পারসা ইভানা অভিনয় করেছেন।
এছাড়াও শিগগিরই প্রকাশ হতে যাচ্ছে তার নতুন নাটক ‘ফ্যাটলাক’। এখানে শামীমের বিপরীতে দেখা যাবে তানিয়া বৃষ্টিকে। মাহমুদ মাহিন পরিচালিত নাটকটিতে আরও দেখা যাবে মারজুক রাসেলকে।

Check Also

এসএসসি ও এইচএসসি পরীক্ষায় যেভাবে হবে মানবণ্টন

এ বছর এসএসসি ও এইচএসসিতে বিজ্ঞান বিভাগের শিক্ষার্থীদের সংক্ষিপ্ত সিলেবাসে তিনটি বিষয়ে প্রত্যেক পত্রে ৩২ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *