অফিস থেকে ফেরার পথে ট্রাকচাপায় প্রা’ণ গেল নারী প্রকৌশলীর

গাজীপুরে অফিস থেকে বাসায় ফেরার পথে ট্রাকের চাপায় মা’র্জিয়া আক্তার জান্নাত ওরফে আনিকা তাবাস্সুম (২৪) নামের গাজীপুর সিটি করপোরেশনের এক প্রকৌশলী নি’হত হয়েছেন। এ সময় আরও একজন আ’হত হয়েছেন।
শনিবার (২০ মা’র্চ) রাতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বাসন থা’নাধীন ভোগড়া চৌধুরী বাড়ি এলাকায় এ দুর্ঘ’টনা ঘটে। নি’হত আনিকা গাজীপুর মহানগরের সদর থা’নাধীন পশ্চিম জয়দেবপুর এলাকার হাজী মাসুদ আলমের মে’য়ে। তিনি গাজীপুর সিটি করপোরেশনের (গাসিক) ৬ নম্বর জোনের (বাসন) উপ-সহকারী প্রকৌশলী।

গাজীপুর মেট্রোপলিটন পু’লিশের (জিএমপি) বাসন থা’নার উপপরিদর্শক (এসআই) আল আমিন জানান, শনিবার রাত সোয়া ৭টার দিকে চান্দনা চৌরাস্তা এলাকার অফিস থেকে বন্ধুর সঙ্গে মোটরসাইকেলে চড়ে বাসায় ফিরছিলেন আনিকা। পথে ঢাকা-

ময়মনসিংহ মহাসড়কের বাসন থা’নাধীন ভোগড়া চৌধুরী বাড়ি এলাকায় পৌঁছালে ঢাকাগামী একটি ট্রাক মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এ সময় মোটরসাইকেল থেকে সড়কের উপর ছিট’কে পড়ে ট্রাকের চাপায় ঘটনাস্থলেই নি’হত হন আনিকা।

তিনি আরও জানান, এ ঘটনায় নি’হতের সঙ্গী মোটরসাইকেল চালক আব্দুল্লাহ আল ইম’রান আ’হত হন। তাকে উ’দ্ধার করে হাসপাতা’লে পাঠানো হয়। খবর পেয়ে পু’লিশ ঘটনাস্থল থেকে নি’হতের ম’রদেহ উ’দ্ধার করে। দুর্ঘ’টনার পর ট্রাকটি পালিয়ে যায়। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published.