স্বামীর অতিরিক্ত চাহিদা, ক্ষোপে কো’পা’লেন নববধু

অতিরিক্ত চাহিদার জন্য সদ্য বিবাহিত স্ত্রী তার স্বামীকে আ’হত করেছে। সোমবার (১৯ অক্টোবর) রাতে সিরাজগঞ্জে পৌর এলাকার রামগাঁতি গ্রামে এ ঘটনা ঘটে।
আরও পড়ুন : প্রভার নতুন ১৫ সেকেন্ডের গোপন ক্যামেরার ভিডিও। মডেল হিসেবে তুমুল জনপ্রিয়তা অর্জন করেন সাদিয়া জাহান প্রভা। মেরিলের সোপের একটি বিজ্ঞাপনের মাধ্যমে রাতারাতি তারকা খ্যাতি পেয়ে যান তিনি। সেটি ২০০৫ সালের কথা।

বিজ্ঞাপনের পর নাটকেও সফল হন তিনি। অসংখ্য দর্শকপ্রিয় নাটক উপহার দিয়েছেন প্রভা। মাঝে বেশ কয়েকবার তার সিনেমায় অভিনয় কথা শোনা যায়। তবে শেষ পর্যন্ত তা আর হয়ে ওঠেনি। বড় পর্দায় এখনো ধরা দেননি এই অভিনেত্রী।

অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ সরব এই অভিনেত্রী। নিয়মিত সেখানে ছবি পোস্ট করে থাকেন প্রভা। ছবি বা ভিডিও পোস্ট করার সঙ্গে সঙ্গে তার ভক্তরা হুহু করে লাইকের বন্যায় ভাসিয়ে দেন। আর সেগুলো ভাইরাল হতেও বেশি সময় লাগে না।

তারই ধারাবাহিকতায় বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) নিজের ফেসবুকে একটি ভিডিও পোস্ট করেছেন এই অভিনেত্রী। যেখানে দেখা গেছে, ছাদের মধ্যে শাড়ি পড়ে বৃষ্টিতে ভিজছেন প্রভা। আর এমন ভিডিও পোস্ট করার সঙ্গে সঙ্গেই তা ছড়িয়ে পড়ে অর্ন্তজালে।

প্রভার এমন ভিডিওতে লাইকের বন্যা বয়ে যায়। পাশাপাশি তার ভক্তরা সেখানে কমেন্ট করতেও ভুলেননি। অনেকেই আবার কমেন্ট করেছেন, বছরের শেষটা এমন হবে আগে ভাবিনি।

Leave a Reply

Your email address will not be published.