1. ataurrahmanlabib2017@gmail.com : News Live : News Live
  2. sawontheboss4@gmail.com : Toufiq Hassan : Toufiq Hassan
October 24, 2021, 7:16 pm
শিরোনাম
দুধের শিশুকে কোলে নিয়ে অডিশনে বিচারকদের মন জিতলেন মা, সারেগামাপার মঞ্চে এই প্রথম মাস্ক পরতে বলায় রাগ, ব্যাংক কর্মীকে দিয়ে নগদ ৫.৮ কোটি টাকা গোনালেন কোটিপতি টিভি পর্দায় আলিঙ্গনের দৃশ্য সম্প্রচার নিষিদ্ধ করল পাকিস্তান মৃত্যু হবে দুপুরে, তাই কাফন পরে কবরে বসেছিলেন ১০৯ বছরের বৃদ্ধ! ঢাকাসহ ৬ বিভাগে বৃষ্টির আভাস ইউটিউব দেখে কবিরাজি করতো তিনি, ফোনে নারীদের অশ্লীল ভিডিও ক্ষেত নিড়ানি, কৃষিকাজ-মাছ চাষে ব্যস্ত নব্বই দশকের জনপ্রিয় নায়ক নাঈম অন্তরঙ্গ মুহূর্তে প্রেমিকের জিহ্বা কেটে নিল প্রেমিকা বন্ধুর মেয়ে সারার সঙ্গে প্রেম করছেন অক্ষয়! কবে থেকে বাড়বে ক্লাসের সংখ্যা, বললেন শিক্ষামন্ত্রী

পুলিশ সুপারের কাছে পরাজিত অতিরিক্ত পুলিশ সুপার

রিপোর্টার
  • আপডেট টাইম Thursday, March 18, 2021
  • 73 Time View

লিশ সুপার মো. আকবর আলী মুনসী, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ফখরুজ্জামান জুয়েল | ছবি- এনএনবি বাংলা
সৌমিন খেলন : বাংলার অবিসংবাদিত নেতা স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’র জন্মশতবার্ষিকীর নানা কর্মসূচির মধ্যে প্রীতি এক ফুটবল টুর্নামেন্টেরও আয়োজন করেছিলো নেত্রকোনা জেলা পুলিশ।

পুলিশ সুপার (এসপি) মো. আকবর আলী মুনসী ও অতিরিক্ত পুলিশ সুপার (এডমিন) মোহাম্মদ ফখরুজ্জামান জুয়েল’র টিমের মধ্যে তুমুল প্রতিদ্বন্দ্বিতা মূলক খেলা অনুষ্ঠিত হয়।

তবে মোহাম্মদ ফখরুজ্জামান জুয়েল’র টিমের সবশেষে ফলাফল শূন্য। ঊর্ধ্বতন কর্মকর্তার দলের দক্ষ খেলোয়াড়দের চাপের মুখে সব চেষ্টা হলো বিফল। অর্জন করতে পারেননি কোনো গোল। বরং প্রতিপক্ষের খেলোয়াড়দের চাপের মুখেই কাটলো মাঠের পুরোটা সময়।

এদিকে প্রতিপক্ষকে চাপে রেখে পুলিশ সুপার মো. আকবর আলী মুনসী’র টিমের সদস্যরা নিয়ে নিলো দুই দুইটি গোল। যার একটিও উঠাতে পারলো না অতিরিক্ত পুলিশ সুপারের খেলোয়াড়েরা। পরাজয়ের ডালা নিয়ে মাঠ ছাড়লেন জুয়েল টিম আর জয় ছিনিয়ে উল্লাসে মেতে উঠেন পুলিশ সুপার দল।

খেলা শেষে বক্তব্য রাখছেন পুলিশ সুপার মো. আকবর আলী মুনসী | ছবি- এনএনবি বাংলা
খেলা উপভোগ করতে উপস্থিত ছিলেন, পুলিশ সুপার সহধর্মিণী পুলিশ নারী কল্যান (পুনাক) সভানেত্রী ঝুমা আকবর, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মো. মনিরুল ইসলাম, মোহাম্মদ আল-আমিন হোসাইন, মোরশেদা খাতুন (সদর সার্কেল), মডেল থানার অফিসার ইন-চার্জ তাজুল ইসলাম, রিজার্ভ ইন্সপেক্টর (আরআই) মো. জুলহাস উদ্দিনসহ জেলা বিভিন্ন স্তরের পুলিশ সদস্যরা।

খেলা শেষে বিজয়ী ও পরাজিত সকল খেলোয়াড়দের মধ্যে জার্সি উপহার দেয়া হয়। এসময় পুলিশ সদস্যরা ছাড়াও তাদের পরিবারের সদস্য ও স্থানীয়রা উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার আকবর আলী মুনসী পুলিশদের উদ্দেশ্য করে বলেন, খেলাধুলাসহ আজকের দিনের এই যে এতো আয়োজন এতো কর্মসূচি এগুলো কেন এবং কার জন্য বা কার সম্মানে তা মনে রাখতে হবে। বঙ্গবন্ধুকে বঙ্গবন্ধুর আদর্শকে ভুলে গেলে চলবে না।

জার্সি তুলে দিচ্ছেন পুলিশ সুপারসহ অতিরিক্ত পুলিশ সুপাররা | ছবি- এনএনবি বাংলা
বঙ্গবন্ধু চেয়েছিলেন আমরা যেন জনতার পুলিশ হই। সুখেদুখে সবসময় যেন জনতার পাশে থাকি। আমরা সেই লক্ষ্যে কাজ করছি সামনে এগিয়ে যাচ্ছি। পুলিশ সদস্যদের মনে রাখতে হবে বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণে বাধা হয় কখনো এমন কিছু করা যাবে না।

আমাদের এখন অঙ্গিকারই হচ্ছে মুজিব বর্ষের অঙ্গিকার পুলিশ হবে জনতার। আমরা জনতার পুলিশ হয়েই থাকতে চাই-বাঁচতে চাই। পুলিশের পোশাক গায়ে জড়িয়ে কারো সাথে অসৌজন্যমূলক আচরণ করা যাবে না। ব্যতিরেকে নেয়া হবে কঠোর ব্যবস্থা।

খেলাধুলা নিয়ে তিনি আরো বলেন, পুলিশ সদস্যদের বিনোদনের চিন্তা করে পুলিশ লাইনস এতো দৃষ্টিনন্দন আর প্রাকৃতিক করা হয়েছে। সেই সুযোগ কাজে লাগিয়ে অবসর সময় খেলাধুলা করতে হবে। এতে শরীর-স্বাস্থ্য ঠিক ও মন ভালো থাকবে।

জার্সি তুলে দিচ্ছেন অতিরিক্ত পুলিশ সুপার মো. আল-আমিন হোসাইন | ছবি- এনএনবি বাংলা
সুস্পষ্ট উচ্চারণের যোগ্যতা দিয়ে খেলার ধারাভাষ্যকারের দায়িত্ব বুঝে নেন পুলিশ সদস্য শাহ্ মো. মেহেদী হাসান। খেলার পুরো সময় তিনি নিজের ধারাভাষ্যের কৌশলে মাতিয়ে রেখে ছিলেন পুরো
দর্শক গ্যালারি। পুরষ্কার বিতরণ পর্যন্ত তিনি ধারাভাষ্যকারের দায়িত্ব পালন করতে সফল হন।

খেলার আয়োজন ছাড়াও বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে জেলার দশটি থানার সবকটিতে ছিলো নানা আয়োজন নানা কর্মসূচি। বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ, কেক কাটা, গরীব দুঃখী, সুবিধা বঞ্চিতদের সাহায্য সহযোগিতা, দোয়া মাহফিল, আলোচনা সভা ইত্যাদি।

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এছাড়া আরো সংবাদ
2020সর্বস্বত্ব সংরক্ষিত | নিউজলাইভ 24.কম সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন
উন্নয়নেঃ সাইট পুল