বিয়ের পিঁড়িতে বুমরাহ

ভারতীয় ক্রিকেটের পেস বোলিং সুপারস্টার জাসপ্রিত বুমরাহর বিয়ে নিয়ে আলোচনা গত কয়েকদিন ধরেই। অবশেষে সব জল্পনা-কল্পনার অবসান হলো। গোয়ায় বিলাসবহুল এক রিসোর্টে বিয়ের পিঁড়িতে বসলেন বুমরাহ। কনে টেলিভিশন উপস্থাপিকা সঞ্জনা গনেশন।

করোনার কারণে অবশ্য বিয়ের অনুষ্ঠানটা হয়েছে অনেকটাই সাদামাটাভাবে। অনুষ্ঠানে দাওয়াত পেয়েছিলেন কেবল ঘনিষ্ঠজনরাই। ইংল্যান্ডের বিপক্ষে সিরিজে ব্যস্ত থাকায় বিয়েতে উপস্থিত ছিলেন না বুমরাহর জাতীয় দলের সতীর্থরা।

ভারত ও ইংল্যান্ডের মধ্যকার সিরিজের চতুর্থ টেস্টের সময়ই ছুটি নিয়েছিলেন বুমরাহ। এর কিছুদিন পরেই জানা যায়, বিয়ের কাজটা সেরে ফেলতে যাচ্ছেন ভারতীয় পেস সুপারস্টার। তবে কার সঙ্গে বিয়ে হচ্ছে, সেটি নিয়ে ছিল নানা আলোচনা।

প্রথমে ভারতীয় গণমাধ্যমে শোনা গিয়েছিল, অভিনেত্রী অনুপমার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হবেন বুমরাহ। পরে নাম আসে সঞ্জনার। শেষ পর্যন্ত সঞ্জনাই হলেন ভারতীয় তারকার জীবনসঙ্গীনি।

বিয়ের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করে বুমরাহ লিখেছেন, ‘প্রেমের জোয়ারে ভেসে আমরা নতুন পথে যাত্রা শুরু করেছি। আজ আমাদের জীবনের সবচেয়ে সুখের দিন। আমাদের বিয়ের খবর ও আমাদের উচ্ছ্বাসের কথা শেয়ার করতে পেরে আমরা অভিভূত।’

Leave a Reply

Your email address will not be published.