1. ataurrahmanlabib2017@gmail.com : News Live : News Live
  2. sawontheboss4@gmail.com : Toufiq Hassan : Toufiq Hassan
January 21, 2022, 9:20 pm

প্রভার নতুন গোপন ভিডিও, নেট দুনিয়ায় তো’ল’পাড়

রিপোর্টার
  • আপডেট টাইম Monday, March 15, 2021
  • 72 Time View

মডেল ও অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে উষ্ণতা ছড়ানো একটি ভিডিও আপলোড করেছেন। যা গত কয়েকদিনে ভাইরাল হয়েছে।ভিডিওটি নিয়ে নেটিজেনদের অনেক মন্তব্য পাওয়া গেছে। তবে বিভিন্ন গণমাধ্যম তার ভিডিওটি সরিয়ে ফেলেছেন বলে শিরোনাম দিয়ে সংবাদ প্রচার করেছে যা একেবারেই ভুল।

গণমাধ্যমগুলোর দাবি, লিংকে ঢুকলে ভিডিওটি পাওয়া যাচ্ছে না। কিন্তু প্রভার ইন্সট্রাগামে ঢুকলেই ভিডিওটি এখনও পাওয়া যাচ্ছে। যেটি এরইমধ্যে দুই লাখ ৩৭ হাজার ২৬৮ ভিউ হয়েছে।ভিডিওতে দেখা যায়, সবে গোসল সেরে এলো চুলে প্রভা নীরবে বলেন, ‘আই লাভ ইউ’। জানা গেছে, বেশ কিছুদিন ধরে প্রেম নিয়ে স্ট্যাটাস দিচ্ছেন প্রভা। তাই ভক্তদের জানার আগ্রহ তাকে নিয়ে বেশ।

আরো পড়ুন : আব্বু আমি এখন কোচিং করছি আসতে একটু লেট হবে। এমন ভালবাসা এখন সবার মাঝেই কমবেশি প্রভাব ফেরছে। বিশেষ করে যারা স্কুল-কলেজে পড়েন তাদের এমন অবাদ ভালবাসা সচরআচর দেখা যায়। কিন্তু এমন ভালবাসার শেষ পরিনতি কি? আমাদের সন্তানরা কোথায় কি করছে? কার সাথে ঘুরছে? এগুলো তো আপনার আমার খোঁজ রাখার কথা। কিন্তু আমরা কি করছি? সন্তানে কথা মত সব করছি।

কিন্তু একটিবারও কি তাদের ভবিষৎ চিন্তা করেছি? বর্তমান সময়ে প্রায় সব শ্রেণীর মানুষ এ ধরনের প্রেমলীলার আকর্ষণে আকৃষ্ট। তাই সকাল ১০টা বাজতে না বাজতে পার্ক যেন পরকীয়ার লীলায় উদ্ভাসিত হতে থাকে। শহর ছেড়ে এখন গ্রামেও এগুলো প্রভাব বিস্তার করছে। বিভিন্ন পার্কে এবং রেস্টুরেন্টে গিয়ে দেখা মিলে এদের । কেউ স্কুল ফাঁকি দিয়ে আবার কেউ কলেজ ফাঁকি দিয়ে এমন প্রেমলীলায় মেতে আছেন।

সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত বিভিন্ন স্থানে চলে এই প্রেমলিলা। এমনই এক রোমান্সকর প্রেমিক জুটির সাথে দেখা হয় বেলা সাড়ে ১১টায়। প্রেমিক….. পেশায় একজন রিকশাচালক। তার প্রেমিকা …একজন গৃহীনি। তিনি পরকিয়ায় জড়িয়ে গেছেন অনেক আগে।

তার সাথে কথা বলে জানা গেছে যে প্রেমিকের ঘরে একটি সুন্দর ফুটফুটে মেয়েও আছে? সবচাইতে অবাক হলাম। যে তারা দুজনই বিবাহিত। আজকের সমাজটা কোথায়? এখানে আপনি কাকে দায়ি করবেন? তাদের পরিবারের গাফিলতিকে না ভালবাসা নামের এই নোংড়া মেলামেসাকে?

যাই হোক এদের কথা না হয় বাদ দিলাম। চলুন এবার স্কুল ফাকি দিয়ে যারা এমন ভালবাসায় মগ্ন তাদের সাথে একটু কথা বলি। এটা রাজধানীর একটি নামিদামি ফাষ্টফুড বার দেখানে দেখা মিললো স্কুল পড়ুয়া ২ জুটিকে যারা কিনা ক্লাস ফাঁকি দিয়ে চুটিয়ে প্রেম করছেন।

তাদের সাথে কথা বলতে চাইলে তারা কথা বলতে নারাজ হন। তারপরও একটু জানতে চাওয়া। আপনারা কি করেন? আমরা স্কুলে পড়ি? তো এখন তো স্কুল টাইম তো এখানে কোন?? না মানে….!! আর বললাম না। আমি সুধু একটি কথাই বলবো এদের এই আচরণের জন্য আপনি আমি দায়ি।

তো মা-বাবার প্রতি আমার একটাই অনুরোধ আপনারা একটু খোজ খবর নিবেন আপনার সন্তানের চলাফেরা কার সাথে? তারা কি চায়? সব দিক বিবেচনা করে তাদেরকে পথচলার সুযোগ দিন।ফিরিয়ে দিল হাসপাতাল, বাবার কাঁধেই মারা গেল শিশু তিন ব্যক্তির জন্য জান্নাত হারাম।

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এছাড়া আরো সংবাদ
2020সর্বস্বত্ব সংরক্ষিত | নিউজলাইভ 24.কম সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন
উন্নয়নেঃ সাইট পুল