২ স’ন্তান রেখে ১৭ বছরের কিশোরের সাথে পা’লালো মা

পাবনার সাঁথিয়ায় প্রে;মের টানে দুই স’ন্তানের জননী আঞ্জুয়ারা খাতুন কিশোর প্রে;মিক রুবেলকে (১৭) নিয়ে স্বামীর সংসার থেকে পা’লিয়েছেন। ঘ’টনাটি ঘ’টেছে উপজে’লার ক্ষেতুপাড়া ইউনিয়নের খালইভরা গ্রামে।

স্থানীয়রা জানান, সাঁথিয়া উপজে’লার ক্ষেতুপাড়া ইউনিয়নের খালইভরা গ্রামের মৃ’ত আব্বাস আলীর ছেলে নূরুল হক সিরাজগঞ্জ জে’লার উল্লাপাড়া গ্রামের জালাল উদ্দিনের মে’য়ে আঞ্জুয়ারা খাতুনকে ১০ বছর আগে বিয়ে করেন।

বিয়ের পর থেকেই তাদের মধ্যে মধুর স’ম্পর্ক ছিল। ইতোমধ্যে তাদের সংসারে ছেলে নাইম (৯) ও মেয়ে ম’রিয়ম (৫) নামের দুটি স’ন্তান আছে। বছর দুয়েক ধ’রে আঞ্জুয়ারা খাতুনের স’’ঙ্গে প্রতিবেশী আব্দুল খালেকের ছে’লে কিশোর প্রে;মিক রুবেলের গভীর প্রে;মের স’ম্পর্ক হয়।

বি’ষয়টি জানার পর স্বামী-স্ত্রীর মধ্যে শুরু হয় অশা’ন্তি। এ অবস্থায় গত ম’ঙ্গলবার সন্ধ্যায় আঞ্জুয়ারা তার কিশোর প্রে;মিক রুবেলকে নিয়ে স্বামীর সংসার থেকে পা’লিয়ে যায়।

খোঁ’জ নিয়ে জানা যায়, তারা রুবেলের আ’ত্মীয় সুজানগর উপজে’লার বদনপুর গ্রামের শুকুর কবি’রাজের বাড়িতে আছে। গ্রাম প্রধানরা গিয়ে আঞ্জুয়ারার স’’ঙ্গে কথা বলে জানতে পারেন তিনি আর স্বামী নূরুল হকের স’’ঙ্গে সংসার করবেন না।

নূরুল হক জানান, তার স্ত্রী বাড়িতে রাখা নগদ ১ লাখ টাকা ও স্বর্ণালঙ্কারসহ প্রায় দেড় লাখ টাকার মা’লামা’ল নিয়ে গেছে। শনিবার দুপুরে সরেজমিন ওই গ্রামে গেলে গ্রাম প্রধান আ. আউয়াল, টুটুল, আবুল কালাম মাস্টার, আ. দাইন, শাহজাহান, রফিকুল ই’সলাম, মাহাতাব, ময়েনসহ অনেকেই ঘ’টনার স’ত্যতা স্বী’কার করেন।

এ ব্যাপারে নূরুল হক বা’দী হয়ে সাঁথিয়া থা’নায় অ’ভিযোগ দা’য়ের করেছেন। সাঁথিয়া থা’নার ওসি আশিফ মোহা’ম্মা’দ সিদ্দিকুল ইস’লাম জানান, অ’ভিযোগ পেয়েছি। ত’দন্ত করে আ’ইনগত ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published.