Breaking News

ছেলের বউয়ের সঙ্গে মাতব্বরের পরকীয়া, দেখে ফেলায় বিপদে দরিদ্র পরিবার

প’রকী’য়া দেখে ফেলায় গ্রাম মাতব্বরের রো’’ষান’লে পড়েছেন দরি’দ্র একটি পরিবার। মি”থ্যা মা’’ম’লায় জ’’ড়ি’য়ে ছেলেকে জে’’ল খা’’টিয়ে’ছেন। এরপরও ক্ষা’ন্ত হননি গ্রামের ওই মাতব্বর। এখন স্কুলপড়ুয়া মেয়েকে শ্লী’’ল”তা’’হা’নি’র হু’’ম’’কি-ধা’’ম’কি দিচ্ছেন তিনি।

ম’ঙ্গলবার (২ ফেব্রুয়ারি) বিকেলে ৫ টায় বগু’ড়ার শেরপুর প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে এমন অ’’ভিযো’গ করেন ভু’ক্তভো’গী ধুনট উপজে’লার কুঁড়িগাতী গ্রামের রমজান আলী সেখের স্ত্রী বাছেনা খাতুন। তবে যোগাযোগ করা হলে এই বি”ষয়ে কোনো মন্তব্য করতে রাজি হননি অ’ভি’যু’ক্ত আবু হাসেম নামের ওই মাতব্বর।

লি’খিত বক্তৃতায় বাছেনা খাতুন বলেন, ছেলে সোহাগ বাবু ইট ভাটায় শ্রমিকের কাজ করেন। আর এই সুযোগ নেন গ্রাম্য মাতব্বর আবু হাসেম। ছেলের বউয়ের স’ঙ্গে পর’’কী’’য়া’য় জ’ড়ি”য়ে পড়েন তিনি।

এমনকি ছেলের ঘরের মধ্যে আ’’প’ত্তি’’কর অবস্থায় ধ’রা হয় তাকে। কিন্তু উনি প্রভাবশালী ব্যক্তি হওয়ায় ভ’’য়ে তার বি’র”’দ্ধে মুখ খো’লার সাহ’স পাইনি। তবে আ’পো’ষ-মি’মাং’সার মাধ্যমে ছেলে সোহাগ তার স্ত্রীকে তা’লা’ক দেয়। এতে ক্ষি’’’প্ত হয়ে ওঠেন ওই গ্রাম্য মাতব্বর।

এরই ধা’রাবাহিকতায় বিগত বছরের ২৭ ডিসেম্বর মা’’রপি’’ট করা হয় তার ছেলেকে। সেই স’ঙ্গে গাছের স’ঙ্গে বেঁ”ধে তার ওপর চালানো হয় অ’’মা’ন’বিক আ’চরন। পরবর্তীতে চু’’রি’র নাটক সাজিয়ে মি’থ্যা ‘মা’ম’লা দিয়ে থা’নায় সো’প’র্দ করা হয় ছেলে সোহাগকে। তবে বেশকয়েকদিন জে’’ল-হা’’জতে থাকার পর বর্তমানে জা’মি’নে বে’ড়িয়ে এসেছে।

বাছেনা খাতুন অ’’ভিযো’গ করে বলেন, মি’’থ্যা মা’ম’লা’য় ছেলেকে জে’’ল খা’টি’য়েও ‘ক্ষা’ন্ত হননি মাতব্বর আবু হাসেম। তার বাহিনীর অ’’ত্যা’চা’’রে অ’তি’ষ্ঠ হয়ে উঠেছেন। বিশেষ করে স্কুল পড়ুয়াকে শ্লী’’লতাহা”’নি’র হু’’মকি-ধা’ম”কিতে দি’শেহা’রা হয়ে পড়েছেন তারা।

চরম নি’রাপ’ত্তাহী’নতায় ভূ”গছেন তারা। এমনকি প্রভাবশালী ওই মাতব্বরের বি’’রু’’দ্ধে আই’নের আশ্রয় নিতেও সা”হস পাচ্ছেন না। তাই সংবাদ সম্মেলনের মাধ্যমে ন্যায় বি’’চারসহ সংশ্লিষ্ট প্রশাসনের হ’স্তক্ষে’প কামনা করেন তিনি। এ বি’ষয়ে বক্তব্য জানতে চাইলে ধুনটের কুঁড়িগাতী গ্রামের অ’’ভিযু’ক্ত মাতব্বর আবু হাসেম কোনো মন্তব্য করতে রা’জী হননি।

Check Also

ভালোবাসা জন্ম হয় ভালো লাগা থেকে

প্রফেসর মোহাম্মদ ফখরুল ইসলাম আমি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ফরেস্ট্রী ও বোটানিতে ভর্তির সুযোগ পেয়েও ভর্তি হতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *