এবার শাকিব খানের সাথে টক্কর দিতে চান হিরো আলম

বর্তমানে বিনোদন জগতের আলোচিত নাম হিরো আলম। নতুন বছরেও একের পর এক চমক উপহার দিয়ে চলেছেন তিনি। আমজনতার চোখে হিরো আলমের আত্মমর্যাদা-সচেতনতা আবারও আলোচনার শীর্ষে। নতুন খবর হচ্ছে, শাকিব খানের সাথে টক্কর দিতে চান তিনি।হিরো আলম বলেন, ‘আমরা সবাই তো জানি শাকিব ভাই আমাগো ঈদের কিং।

সিনেমা হলে তার ছবি আমাদের ঈদের আনন্দ হাজার হাজার গুণ বাড়ায় দেয়। ঈদে শাকিব ভাই একলাই রাজত্ব করে। এবার শুনছি শাকিব ভাইয়ের সঙ্গে শুভ ভাইয়ের ছবিও ঈদে মুক্তি পাবে। আমিও সিদ্ধান্ত লিছি আমার ছবিও এইবার ঈদে মুক্তি দিবো। এইবার ঈদে সুপারস্টারদের সাথে টক্কর দিবার জন্য আমিও ছবি নিয়া আসতেছি।

জানা গেছে, গত জানুয়ারি থেকে ‘টোকাই’ নামে একটি ছবির শুটিং করছেন হিরো আলম। এর আগে দুই ছবির কাজ হিরো আলম বেশ আওয়াজ দিয়ে শুরু করলেও এবার তা করেননি। অনেকটা গোপনেই ছবিটির শুটিং শুরু করেন। ইতোমধ্যে তার ছবির শুটিং শেষ হয়েছে। এখন রয়েছে সম্পাদনার টেবিলে। দ্রুত পোস্ট প্রডাকশনের কাজ শেষ করে আসন্ন ঈদে ছবিটি মুক্তি দিতে চান তিনি।
‘টোকাই’ শিরোনামের ছবিটিতে একটি গান করেছেন মনির খান। একটি গানে হিরো আলম নিজেই কণ্ঠ দিয়েছেন। ছবিতে আরও অভিনয় করেছেন, রেহানা জলি, রীনা খান, দুলালী, ড্যানি রাজ, মেহেদি, ইরা শিকদার, রিয়া চৌধুরী প্রমুখ। ছবিটি পরিচালনা করেছেন বাবুল রেজা। এ আর মুকুল নেত্রবাদী লিখেছেন ছবির কাহিনী।

হিরো আলম আরো বলেন, ‘ছবিতে কে কত টাকা ব্যয় করে এটা বড় কথা না। বড় কথা হলো গল্প। আমার এই ছবি দারুণ গল্পের। দর্শক এই গল্প দেখার জন্যই হলে আসবে। শাকিব খান- শুভ ভাইদের ছবি যদি ১০০ জন দেখেন, আমার টোকাই দেখতে একজন তো আসবে? এতেই আমি সন্তুষ্ট।

তবে নাম শুনেই বোঝে ফেলেছেন আমার ছবিটা একটা মানবিক গল্পের ছবি। অনেক পরিশ্রম করে ছবির কাজ করেছি। অনেকগুলো লোকেশনে শুটিং হয়েছে। ছবির বাজেটও ছিল আগের চেয়ে বেশি। তাই আশা করি ঈদে দারুণ সাড়া পাবো।’এর আগে ‌’মারছক্কা’ ও ‘সাহসী হিরো আলম’ নামে দুটি ছবিতে অভিনয় করেন হিরো আলম। ‘সাহসী হিরো আলম’ ছবি প্রযোজনাও করেন তিনি।

Leave a Reply

Your email address will not be published.