Breaking News

মোনাজাতরত অবস্থায় ইমামের মৃত্যু

কুমিল্লার নাঙ্গলকোটে ফজরের নামাজ শেষে মোনাজাতরত অবস্থায় মাওলানা হেদায়েত উল্লাহ মিয়াজি শরীফ (৪০) নামে এক ইমামের মৃত্যু হয়েছে (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)।বৃহস্পতিবার (১১ মার্চ) উপজেলার কুরকুটা খাঁনপাড়া মসজিদে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, মাওলানা হেদায়েত উল্লাহ মিয়াজি শরীফ মুসল্লিদের নিয়ে তার ইমামতিতে ফজরের নামাজ শেষে দোয়া পড়ছিলেন। এসময় আকস্মিক মৃত্যু হয় তার। তার মৃত্যুতে পুরো এলাকায় শোকের ছায়া নেমে আসে।

আজ বাদ আসর তার নিজ বাড়িতে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে তাকে।
আরও পড়ুন= ১৪ বছরের মধ্যে এই প্রথম চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার-ফাইনালে উঠতে ব্যর্থ হলো বার্সেলোনা।শেষ আটের টিকিট পেতে পিএসজির বিপক্ষে জাল অক্ষত রেখে মেসিদের করতে হতো চার গোল!

ম্যাচপূর্ব এমন অসম্ভব সমীকরণটা আরো কঠিন হয়ে পড়ে কিলিয়ান এমবাপ্পের সফল স্পট কিকে। সুযোগ নষ্টের ভিড়ে অসাধারণ এক গোল করেন লিওনেল মেসি; তবে তা শুধু ব্যবধানই কমায়। বার্সেলোনাকে রুখে দিয়ে চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার-ফাইনালে উঠে গেছে পিএসজি।

এর আগেরদিন চ্যাম্পিয়ন্স লিগের শেষ ১৬-র লড়াই থেকে বিদায় নিয়েছিলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। মঙ্গলবার রাতে ১০ জনের পোর্তোর বিপক্ষে ৩-২ ব্যবধানে জিতেও চ্যাম্পিয়ন্স লিগ থেকে ছিটকে গেল জুভেন্তাস।
২৪ ঘন্টার ব্যবধানে বর্তমান সময়ের সেরা এই দুই মহাতারকাকে হারিয়ে বিবর্ণ হয়ে গেছে চ্যাম্পিয়ন্স লিগই।

Check Also

দৌলতপুরে ক্ষুধার জ্বালা সইতে না পেরে বৃদ্ধের আত্মহত্যা

কুষ্টিয়ার দৌলতপুরে ক্ষুধার জ্বালা সইতে না পেরে ইদ্রস আলী (৭০) নামে এক বৃদ্ধ গলায় ফাঁস …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *