বি*ছানা*য় ঝ’ড় তুলতে গি’য়ে হা’সপাতা’লে ভ’র্তি দ’ম্প’তি

স্ত্রীর আ’বেদ’নে সাড়া দিয়েই বড় ধ’রনের বি’প’দে পড়েন ওই স্বা’মী। দা’ম্প’ত্য জী’বনে সুখ ফিরিয়ে আনতে স্বামীর কাছে স্ত্রীর বিশেষ আ’বেদন। নিজের স্ত্রীর এমন আ’বে’দ’নে স্বা’মীও সাড়া দেন।
এখানে ঘটে যায় বি’পত্তি। তাহলে ঘ’টনাটি খুলে বলা যাক- স্ত্রী’র দেয়া বিশেষ ম’ল’মে বাড়বে শা*রী”রি*ক সু’খ। স্ত্রী যদিও শেষ পর্যন্ত বড় ধরনের বি’প’দে’র হাত থেকে রক্ষা পেয়েছেন তিনি।

ভা’রতের ম’হারা’ষ্ট্রে এই ঘ’টনাটি ঘটেছে। ভা’রতীয় গ’ণমাধ্য’মের খবর অনুযায়ী জানা যায়, সম্প্রতি ভা’রতের মুম্বাই মহারাষ্ট্রের এক যু’ব’ক তার স্ত্রী’র বিরুদ্ধে চা’ঞ্চল্যকর অ’ভি’যো’গ এনেছেন।
ওই যু’বক ভারতীয় সে’নাবাহি’নীতে কাজ করেন। কিছুদিন আগে ছু’টির সময়ে তিনি নি’জের বাড়িতে আসেন। আর সেই সময়ে ঘটে এই বি’প’ত্তি। ভু’ক্তভো’গী ওই স্বা’মীর অ’ভি’যো’গ, তার স্ত্রী বিশেষ একটি ম’ল’ম দেন তাকে।

ওই ম’লম’টি গো*প*না*ঙ্গে দিলেই শা*রী*রি*ক উ’ত্তে’জ’না বেড়ে যায় বলে তাকে (স্বা’মীকে) জানায় তার স্ত্রী’। ওই যু’ব’ক স্ত্রী’র কথামতো ম’ল’ম’টি পু*রু*ষা*ঙ্গে মেখে নেন।
‘কিন্তু, এরপরই প্র’চ’ণ্ড ব্য’থা শুরু হয় ওই যু’ব’কে’র গো*প*না*ঙ্গে।শেষ পর্যন্ত ব্য’থা স”র্হ্য করতে না পেরে চি’কিৎস’কের কাছে যান তিনি। চি’কিৎসা’র পরে ওই যু’ব’ক এখন মোটামুটি সু’স্থ রয়েছেন বলে জা’না যায়।

ওই স্বা’মীর অ’ভি’যো’গে আরও বলেন, ওই ম’লমের মধ্যে বি”ষ মা’খানো ছিল। প্রে’মি’কে’র সঙ্গে মিলে তাকে হ*ত্যা*র প’রিক’ল্পনা করেছিল তার স্ত্রী’।
এই অ’ভিযো’গের ভিত্তিতে ওই না’রী’কে জি’জ্ঞাসা’বাদ করছে পু’লি’শ। এ ঘ’টনার পর থেকে প’লা’ত’ক রয়েছে ওই গৃ’হ’ব’ধূ’র প্রে’মি’ক। ই’তোমধ্যে তার খোঁজে অ’ভি’যা’ন চা’লি’য়ে যাচ্ছে পু’লি’শ।

Leave a Reply

Your email address will not be published.