1. ataurrahmanlabib2017@gmail.com : News Live : News Live
  2. sawontheboss4@gmail.com : Toufiq Hassan : Toufiq Hassan
January 17, 2022, 4:50 am

গরু চুরি থেকে অটোরিকশা চোর, এখন তিনি কোটিপতি!

রিপোর্টার
  • আপডেট টাইম Thursday, March 11, 2021
  • 52 Time View

কোন কাজই ছোট নয়। সফল ব্যক্তিত্বরা কখনোই কোন কাজকে ছোট হিসেবে দেখেন না। মনে রাখতে হবে একজন মানুষ যত নিম্ন কাজই করুক না কেন, সে ওই কাজটি করে আনন্দ পাচ্ছে, একই সাথে তার জীবন উন্নতির শিখরে পৌঁছে যাচ্ছে।নতুন খবর হচ্ছে, ছোট বেলা থেকেই নাম তার ‘ইয়াছিইন্যা চো’র’।

তাই প্রকাশ্যে এলেও শীত-গরম সব সময় মা’ফলার পেঁচিয়ে রাখতেন নাকে মুখে। যেন কেউ তাকে চিনতে না পারে। পরিবারে বংশাণুক্রমেই আয় রোজগারের পথ ছিল দিনমজুরি ও রিকশা চালানো।কিন্তু হঠাৎ সেই পেশা ছেড়ে দিয়ে বিভিন্ন কৌশল অবলম্বন করে জড়িয়ে পড়েন গরু চু’রিতে। গরু চু’রিতে ‘সফলতা’ পেয়ে নামেন অটোরিকশা চু’রিতে। চালককে অচেতন করে এমনকি হ’ত্যা ক’রেও হা’তিয়ে নেন অটোরিকশা। এক পর্যায়ে হয়ে যান কোটিপতি।

আরও পড়ুনঃভোটের প্রচারণার সময় ‘হু’ড়োহু’ড়িতে’ প’ড়ে গিয়ে বাম পায়ের গো’ড়ালির হা’ড়ে গু’রুত’র আ’ঘা’ত পে’য়েছেন পশ্চিমবঙ্গের মুখমন্ত্রী ও তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা ব্যানার্জি। তার পায়ের পাতা, ডান হাত, গলা ও ডান পাশের কাঁধেও চো’ট রয়েছে। বর্তমানে তিনি এসএসকেএম হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তাকে ৪৮ ঘণ্টার জন্য পর্যবেক্ষণে রাখা হয়েছে।
আজ বৃহস্পতিবার (১১ মার্চ) তার সিটি স্ক্যান করা হবে। শুক্রবার রাতে এসএসকেএম হাসপাতালের অধিকর্তা ডা. মণিময় ব্যানার্জি এ তথ্য জানিয়েছেন। তিনি বলেন, মুখমন্ত্রীর বেশ কয়েকটি পরীক্ষা করা হয়েছে। এসব পরীক্ষার প্রাথমিক রিপোর্টে তার বাম পা’য়ের গো’ড়ালি, পায়ের পাতার হাড়ে গুরু’তর চো’ট রয়েছে। সেখানে র’ক্ত জ’মাট বেঁ’ধেছে। আর ডান কাঁধ, ডান হাত ও গলায়ও চো’ট র’য়েছে।

ডা. মণিময় আরও বলেন, ঘট’নার পর থেকে মুখ্যমন্ত্রী বুকে ব্যথা এবং শ্বা’সকষ্টের সমস্যা অনু’ভব করছেন। তাকে আগামী ৪৮ ঘণ্টার জন্য নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে। তার সিটি স্ক্যানও করা হবে। বুধবার নিজের নির্বাচনী আসন নন্দীগ্রামে পড়ে গিয়ে আ’ঘা’ত পাও’য়ার পর মুখ্যমন্ত্রী মম’তাকে গ্রি’ন করি’ডোর করে নিয়ে আসা হয় এসএসকেএম হাসপাতালে।

সেখানে তাকে উডবার্ন ওয়ার্ডে ভর্তি করা হয়। এসএসকেএম হাসপাতালে একাধিক পরীক্ষা ও প্রাথমিক চিকিৎসার দেয়া হয়। পরে সিদ্ধান্ত হয়- তার এমআরআই করা হবে। এ জন্য বাঙুর ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সেসে নেয়া হয়। সেখান থেকে এমআরআই শেষ রাত ১টার দিকে আবার এসএসকেএম হাসপাতালের উডবার্ন ওয়ার্ডে আনা হয়।এদিকে এ ঘট’নায় ষ’ড়য’ন্ত্র রয়েছে বলে অ’ভিযোগ করেছেন তৃণমূল নেত্রী মমতা ব্যানার্জি। তিনি সাংবাদিকদের বলেন, ভি’ড়ের মধ্যে বাইরের চার-পাঁচজন লোক ঢু’কে প’ড়েছিল। তারা আমাকে ধা’ক্কা মে’রে ফে’লে দেয়। ওরা ইচ্ছা করে ধা’ক্কা মে’রেছে। এর পেছনে ষ’ড়য’ন্ত্র ছিল।

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এছাড়া আরো সংবাদ
2020সর্বস্বত্ব সংরক্ষিত | নিউজলাইভ 24.কম সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন
উন্নয়নেঃ সাইট পুল