কাবিলা ভাই আসলেই একটা কপাল নিয়ে জন্মাইসে: ফারিয়া

লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতায় প্রথম রানারআপ হয়ে ২০০৭ সালে শোবিজে পথচলা শুরু করেন ফারিয়া শাহরিন। নাটক আর বিজ্ঞাপনচিত্রে কাজ করে জনপ্রিয়তা পান অভিনয় করেছেন তিনি চলচ্চিত্রেও। তবে মুঠোফোন সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংকের ‘কথা দিলাম’ প্যাকেজের বিজ্ঞাপনচিত্র তার পরিচিতি বাড়িয়ে দেয়।

লেখাপড়া দেশের বাইরে থাকায় অভিনয় থেকে দূরে ছিলেন এই অভিনেত্রী। সম্প্রতি পড়াশোনার পাট চুকিয়ে দেশে ফিরেই ব্যস্ত হয়ে পড়েছেন অভিনয়ে। গেলো ঈদে বেশ কিছু নাটকেও অভিনয়ও করেছেন তিনি। এছাড়া বর্তমানে তার কাছে একটি ওয়েব সিরিজের কাজও আসে।

এদিকে ফারিয়া শাহরিন নিজের ফেসবুকে একটি স্ট্যাটাস দেন। সেখানে বাচ্চা নিয়ে কথা বলেছেন এই অভিনেত্রী। নিজের স্ট্যাটাসে ফারিয়া শাহরিন লেখেন, আজকে আমার মনটা অনেক বেশি ভালো আলহামদুলিল্লাহ। বাসার জন্য খাবার কিনতে গিয়েছিলাম বনানীতে। হঠাৎ দেখলাম

একটা ৮ থেকে ৯ বছরের পিচ্চি ছেলে অনেক জোরে দৌড়ে এসে হাঁপাচ্ছে। আমি জিজ্ঞেস করলাম, তোমার কী হয়েছে? হাঁপাচ্ছ কেন? আমি আপনাকে দেখেছি, আপনার সিনেমা দেখেছি, নাটক দেখেছি, ছবি দেখেছি। সে খুবই আবেগাপ্লুত হয়ে পড়েছিল। আমি বললাম, আমাকে কই দেখেছো? বলে ‘ব্যাচেলর পয়েন্ট’র ছবিতে

একটু পর পিচ্চির মা আসলো। তিনি বললেন, ও কাবিলার ভক্ত। এরপর আমার সঙ্গে ছবি তুলল। পিচ্চিটা নিচ থেকে আমাকে দেখে নাকি গাড়ি থেকে দৌড়ে সিঁড়ি দিয়ে আসছে, ওর মা ওকে খুঁজে পাচ্ছিল না!
কি যে ভালো লাগতেছে এত ছোট একটা মানুষ আমার জন্য দৌড়ে আসছে শুধু আমাকে দেখার জন্য। অবাক হলাম, এই পিচ্চিও ‘ব্যাচেলর পয়েন্ট’ দেখে। সে কাবিলাকে পছন্দ করে। কাবিলা ভাই আসলেই একটা কপাল নিয়ে জন্মাইসে! এই বাচ্চাটা আমার পুরো দিনটাই সুন্দর করে দিয়েছে।

Leave a Reply

Your email address will not be published.