আলুর তরকারি খেতে না চাওয়ায় স্বামীকে পি’টিয়ে কাধের হাড় ভেঙ্গে দিল স্ত্রী!

আলুর ত’রকারি রান্না করেছিলেন স্ত্রী। কিন্তু ডা’য়াবেটি’সের কারণে স্বা”মী তা খেতে চাননি। আর তাতেই ক্ষিপ্ত হয়ে স্বা’মীকে বেধড়ক পিটুনি দিয়ে হাসপাতালে পাঠিয়েছেন স্ত্রী! ভারতের গুজরাটের আহমেদাবাদ শহরের ভাসনা এলাকায় এ ঘ’টনা ঘ’টেছে। খবর এই সময়ের। ভারতীয় সংবাদমাধ্যম এই সময় জা’নিয়েছে, নি’র্যা’ত’নে’র শি’কার হর্ষদ গোহেল (৪০) গুরুতর

জ’খম হয়ে হা’সপাতা’লে চিকি’ৎসাধীন আছেন। তার কাঁ’ধের হাড় ভেঙে গেছে। এ ঘটনায় স্ত্রী’র বিরুদ্ধে তি’নি থা’না’য় অ’ভি’যো’গ করেছেন। স’রাইনগরের বাসিন্দা হর্ষদ গো’হেলের অ’ভি’যোগ, তার চারজন কন্যা রয়েছে। নিত্যদিন ‘ঝ’গড়া বাঁধে তার স্ত্রী সঙ্গে। শু’ক্রবার রাতে স্ত্রী’কে জিজ্ঞাসা করেন রাতে কী রান্না হয়েছে। স্ত্রী জা’নায়, তিনি আলুর তরকারি রান্না করেছেন। আর স’ঙ্গে রুটি।

মা’ম’লা’র অ’ভি”যো’গে হর্ষদ লিখেছেন, আমি তখনই মানতে চাইনি। স্ত্রীকে জি’জ্ঞাসা করি আমার শরীরের জন্য আলু ভা’লো নয় জেনেও কেনো আ’লুর তরকারি রান্না করলে। এই কথা শুনতে আমার স্ত্রীর ভালো লা’গেনি। এরপরই সে আ’মায় হেনস্থা করতে শুরু করে। স্ত্রীর চেঁ’চামেচিতে জবাব দিতে গেলে বা’থরুম থেকে সে একটি লা’ঠি নিয়ে এসে বেধড়ক মারধর করেন বলে অ’ভিযোগ হ’র্ষদের।

এ সময় প্রা’ণে বাঁচতে হর্ষদ চি’ৎকার করতে শুরু করলে তার প’রিবার ছুটে গিয়ে তাকে উদ্ধার করে। গুরুতর জ’খম অবস্থায় এলিসব্রিজ এলাকায় ভিএস হা’সপাতা’লে নিয়ে যাওয়া হয় হ’র্ষদকে। তার ডান কাঁ’ধের হাড় ভেঙে গে’ছে।এ
ঘটনায় ভিএস হা’সপাতা’লে একটি মেডিকো লি’গ্যাল কেস ফাইল করা হ’য়েছে। পরে ভাসনা পু’লি’শ মা’র’ধর করা ও স্বা’মীকে হে’নস্থা করার অ’ভিযো’গে ওই ম’হিলার বিরুদ্ধে মা’ম’লা দায়ের করেছে।

Leave a Reply

Your email address will not be published.