Breaking News

নিজের বাবার নিকট থেকেও র”ক্ষা পেল না মে”য়েটি বিস্তারিতও

খা’গড়াছড়ি’র রামগড়ে অষ্টম শ্রে’ণীর এক মা”দ্রা#সা ছা’ত্রী তার পিতা’র বি’রু’’দ্ধে ধ*’#’ণের অ’ভিযো’’গ করেছে। আর মেয়েকে ধ*#’ণ করতে স্বা’মীকে সহযোগিতা করত মেয়ে’টির মা। বৃহস্পতিবার গভীর রাত পর্যন্ত এভাবেই মেয়েটি পু’লি’শের কাছে পিতার হাতে ধ*ণের অ’ভিযোগ জানাচ্ছিল। এ ঘ’টনার পর তার বাবা গা ঢাকা দি’য়েছে।

ঘট’নাটি ঘটে উ’পজে’লার খাগড়াবিলের নোয়াপাড়া গ্রামে। মে’য়েটি জানায়, তার দিনম’জুর পিতা আবুল কাশেম(৪৩) গত ২ জুলাই রাতে জো’রপূর্বক প্রথমবার তাকে ধ*#”ণ করে। ঐদিন গভীর রাতে তার শো’য়ার ঘরে এসে ধ*’ণ করতে চাইলে সে তার বাবার হাত পা ধরে ক্ষমা চায়। অনেক কা’কুতি-মিনতি করলেও ধ’*#’ণের হাত থেকে নিজেকে বাঁ’চাতে পারেনি অসহায় মে’’য়েটি।

জো’রপূর্বক ধ*”ণ করা হয় তাকে। একইভাবে আরো ২-৩ রাত ধ*#’ণের শিকার হয় সে। সর্বশেষ গত ১২ জুলাই গভীর রাতে তার শোয়ার ঘরে ধ*#’ণ করতে গেলে সে তার বা’বাকে বলে কাল মাদ্রা#সা আমার কো’#রআন মজিদ পরীক্ষা। আমার সাথে খারাপ কাজ ক’রবেন না। আমার সাথে এভাবে খারাপ কাজ না করে বি’#’ষ খাইয়ে আমাকে মে#’রে ফেলেন।

তারপরও শেষ রক্ষা হয়নি মে’য়েটির। বাবার হাতে আবারো ধ*#’ণের শিকার হয় সে। আর ধ*#’ণের কথা প্রকাশ করলে গ’লা’টি#পে হ*”*ত্যা করে লা””শ বস্তায়ভরে মাটিতে পুঁতে ফেলার ভ’য়ভীতি দেখায় তার বাবা। মেয়েটি জানায়, বা’ড়িতে একটি ঘরে তার মা-বাবা থাকে, আর পা’শের ঘরে সে তার ছোট ভা’’ইবোন’দের নিয়ে থাকে।

গ’ভীর রাতে ওদের কক্ষে এসে তার বাবা তাকে ধ*’#’ণ করতো। মে”য়েটি আরো জানায়, তার মাও এ ঘটনা জানে। ধ*’ণের কাজে মাও তার বাবাকে সা’’হায্য করতো। সে চিৎ’কার চেঁ’’চামেচি করতে চাইলে মা তার মুখ চেপে ধ’রত। ১২ জুলাই সর্বশেষ ধ*’ণের শিকার হওয়ার পরের দিন ঘ’টনাটি তার দা’দীকে বলে।

কিন্তু দাদীর কাছ থেকে সাড়া না পেয়ে ১৪ জুলাই তার চাচা ওমর ফা’রুককে জানায়। স্থানীয় ইউপি সদস্য মো. আব্দুল হান্নান বলেন, বৃহস্পতিবার মে’য়েটির চাচা ওমর ফারুক ঘটনাটি সমাজের সভাপতি কামাল উ’দ্দিনকে জানালে তারা সবাই জানতে পারেন। ঘটনাটি শুনার পর গ্রামের মু’রুব্বিদের উপস্থিতিতে মেয়ের মুখে অ’ভিযোগ’টি শুনেন তারা।

মে’য়ের মাও অ’ভিযো’গের সত্যতা স্বীকার করেন তাদের কাছে। পরে স’মাজের সিদ্ধান্ত অনুযায়ী বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে মেয়ে ও তার মাকে থা’.#’না’য় নিয়ে আসেন। ঘ’টনাটি প্রকাশ হওয়ার খবর পেয়ে ঐ নরপ#শু আবুল কাশেম গা ঢাকা দেয়। ঘটনার স’ত্যতা নিশ্চিত করেছেন রামগড় ‘থা’না’র পু’লি#’শ পরিদর্শক (ত’#দন্ত) মো. মনির হোসেন।

Check Also

এসএসসি ও এইচএসসি পরীক্ষায় যেভাবে হবে মানবণ্টন

এ বছর এসএসসি ও এইচএসসিতে বিজ্ঞান বিভাগের শিক্ষার্থীদের সংক্ষিপ্ত সিলেবাসে তিনটি বিষয়ে প্রত্যেক পত্রে ৩২ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *