1. ataurrahmanlabib2017@gmail.com : News Live : News Live
  2. sawontheboss4@gmail.com : Toufiq Hassan : Toufiq Hassan
January 24, 2022, 3:59 am

জুতা-পোশাক নিয়ে টাকা না দিয়ে ‘ছাত্রলীগ’ পরিচয়, বাধা দেয়ায় ভাঙচুর

রিপোর্টার
  • আপডেট টাইম Monday, March 8, 2021
  • 56 Time View

বরিশাল নগরের সদর রোডে অবস্থিত ‘টপটেন মার্ট লিমিটেড’। রোববার (৭ মার্চ) সন্ধ্যা সোয়া ৬টার দিকে দলবেঁধে সেখানে কেনাকাটা করতে ঢোকে ৩০-৩৫ জন তরুণ-যুবক। শো-রুমে ঢুকে তারা জুতা, পোশাক ও প্রসাধনী সামগ্রী নিজেদের ব্যাগে ঢোকাতে শুরু করে।

দোকানের নিয়ম অনুযায়ী বিক্রয়কর্মীরা বিল প্রস্তুত করতে গেলে নিজেদের এক ‘ছাত্রলীগ নেতার লোক’ বলে পরিচয় দেয়। একপর্যায়ে তারা উশৃঙ্খল পরিস্থিতির সৃষ্টি করে। বাধ্য হয়ে বিক্রয়কর্মীরা শো-রুমের দরজা বন্ধ করে দেয়।

তারা জিনিসপত্র নিয়ে কাঁচের গ্লাস ভেঙে পালাতে শুরু করে। বাধা দিলে বিক্রয়কর্মীদের বেধড়ক মারপিট ও শো-রুমের আসবাবপত্র ভাঙচুর শুরু করে।
পরে আশেপাশের দোকানিরা এগিয়ে আসে। এ সময় ওই তরুণ-যুবকরা পালাতে শুরু করে। ধাওয়া দিয়ে তাদের মধ্য থেকে ৫ জনকে আটক করে স্থানীয়রা। পরে তাদেরকে পুলিশে সোপর্দ করা হয়।

আটককৃতরা হলেন- রাকিব (২৪), শাহাদত (২৩), রোহান (১৭), সজিব (১৯) ও শুভ (২২)। এদের মধ্যে ৪ জন বিএম কলেজের শিক্ষার্থী। তারা বরিশাল নগরের বিভিন্ন এলাকার বাসিন্দা। আর একজনের বাড়ি বরিশালের বাবুগঞ্জ উপজেলা।

টপটেন মার্ট লিমিটেডের সদর রোড শাখার ইনচার্জ মো. মিরাজ ও বরিশাল কোতায়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম এসব তথ্য জানিয়েছেন।
ওসি নুরুল ইসলাম বলেন, টপটেন মার্ট লিমিটেটের শো-রুমে মারামারি ও ভাঙচুরের ঘটনায় পাঁচজনকে আটক করা হয়েছে। তাদেরকে থানায় রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পুরো ঘটনা খতিয়ে দেখতে শো-রুমের সিসিটিভির ফুটেজ সংগ্রহ করা হয়েছে। তদন্ত করে এ বিষয়ে ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এছাড়া আরো সংবাদ
2020সর্বস্বত্ব সংরক্ষিত | নিউজলাইভ 24.কম সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন
উন্নয়নেঃ সাইট পুল