1. ataurrahmanlabib2017@gmail.com : News Live : News Live
  2. sawontheboss4@gmail.com : Toufiq Hassan : Toufiq Hassan
January 17, 2022, 3:36 am

কম বয়সি এক ছেলের প্রেমে পড়েছেন অভিনেত্রী মৌ!

রিপোর্টার
  • আপডেট টাইম Sunday, March 7, 2021
  • 42 Time View

মডেল-অভিনেত্রী সাদিয়া ইসলাম মৌ অভিনয়ে খুব বেশি সরব নন। মাঝে মধ্যে কাজ করেন তা-ও বেছে বেছে! অভিনেতা আনিসুর রহমান মিলন ও অভিনেত্রী সাদিয়া ইসলাম মৌ একসঙ্গে বেশি নাটকে অভিনয় করেননি। এবার একক নাটক ‘ঘোরে’ অভিনয় করছেন এই দুই জন। দীর্ঘ চার বছর পর এই নাটকে একসঙ্গে কাজ করছেন তারা।

নাটকের গল্পে দেখা যাবে, একটি ফ্যাশন হাউজের কর্ণধার মৌ। কম বয়েসি এক ছেলের প্রেমে পড়েন তিনি। অর্থাৎ অসম প্রেমের গল্প নিয়ে এগিয়েছে এ নাটকের কাহিনি। কাজের অভিজ্ঞতা জানিয়ে মিলন বলেন, ‘চিত্রনাট্য পাঠানোর পর মৌ আপা নানা পরামর্শ দিয়েছেন। কাজটি নিয়ে খুবই উৎসাহী ছিলেন তিনি। গল্পের চরিত্রের সঙ্গে মানিয়ে নেওয়ার জন্য আলাদা চেষ্টা করেছেন তিনি।

কস্টিউম নিয়েও ভেবেছেন।’ দীর্ঘদিন পর একসঙ্গে কাজ করে মৌকে নিয়ে মুগ্ধতা প্রকাশ করেছেন মিলন। এ অভিনেতা বলেন, ‘মৌ আপা যেভাবে কাজে সহযোগিতা করেছেন, এতে আমি মুগ্ধ। মৌ আপা অনেক বেশি কো–অপারেটিভ। আমার মনে হয়েছে,

বিভিন্ন চরিত্রে অভিনয়ের জন্য মৌ আপার মতো অভিনেত্রীকে দরকার। তিনি নিয়মিত অভিনয় করলে আমাদের নাটক আরও সমৃদ্ধ হবে।’ এরই মধ্যে নাটকটির দুইদিনের শুটিং শেষ হয়েছে। আরো একদিনের শুটিং বাকি রয়েছে। মৌ-মিলন ছাড়াও এ নাটকে অভিনয় করছেন—জোভান আহমেদ। খুব শিগগির বেসরকারি একটি টিভি চ্যানেলে নাটকটি প্রচার হবে।

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এছাড়া আরো সংবাদ
2020সর্বস্বত্ব সংরক্ষিত | নিউজলাইভ 24.কম সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন
উন্নয়নেঃ সাইট পুল