Breaking News

অ’নৈতি’ক ক’র্মকাণ্ড; আবা’সিক হো’টেল থেকে ২০ নারীসহ আ’ট’ক ৩৭

রাজশাহী মহানগরীর চারটি আবাসিক হোটেলে অ’ভিযান চা’লি’য়েছে পু’লিশ। এ সময় অ’নৈ’তি’ক’ ক’র্মকাণ্ডের অ’ভিযো’গে ২০ জন না’রীস’হ ৩৭ জনকে আ’ট’ক করা হয়েছে। বুধবার (৩ মা’র্চ) রাত ১০টার দিকে নগরীর সাহেববাজার এলাকায় সূর্যমুখী, পদ্মা, সুরমা ও আত্রাই নামের চারটি হোটেলে এ অ’ভিযান চালানো হয়। রাজশাহী মহানগর পু’লি’শের (আরএমপি) গোয়েন্দা শাখার একটি দল এ অ’ভিযান চালায়।

রাজশাহী মহানগর পু’লি’শের (আরএমপি) গোয়েন্দা শাখার (ডিবি) একটি দল এ অ’ভিযান পরিচালনা করে। মহানগর পু’লি’শে’র উপ-কমি’শনার (ডিবি) আরিফিন জুয়েল জা’নান, পদ্মা আবাসিক হোটেলে অ’ভিযান চালিয়ে আটজনকে আ’ট’ক করা হয়।

এর মধ্যে পাঁচজন পুরুষ ও তিনজন নারী। এছাড়া সূর্যমুখি আবাসিক হোটেলে অ’ভিযান চালিয়ে ১৫ জনকে আ’ট’ক করা হয়েছে। এর মধ্যে সাতজন পুরুষ ও আটজন নারী। অপরদিকে, সুরমা আবাসিক হোটেলে অ’ভিযান চালিয়ে নয়জনকে আ’ট’ক করা হয়। এর মধ্যে তিনজন পুরুষ ও ছয়জন নারী। এছাড়াও আশ্রয় আ’বা’সি’ক হোটেলে অ’ভিযান চালিয়ে দুইজন পুরুষ ও তিনজন না”কে আ’ট’ক করা হয়।

উপ-কমি’শনার আরিফিন জুয়েল বলেন, জুয়া খেলাসহ অ’সা’মা’জি’ক কাজে জড়িত থাকার অ’ভিযোগে তাদের আ’ট’ক করা হয়েছে। যাচাই-বাছাই শেষে তাদের বি’রু’দ্ধে আ’ইনগত ব্যব’স্থা নেয়া হবে।

Check Also

এসএসসি ও এইচএসসি পরীক্ষায় যেভাবে হবে মানবণ্টন

এ বছর এসএসসি ও এইচএসসিতে বিজ্ঞান বিভাগের শিক্ষার্থীদের সংক্ষিপ্ত সিলেবাসে তিনটি বিষয়ে প্রত্যেক পত্রে ৩২ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *