ব্যবসা করছে তারা, ছোট হতে হচ্ছে আমাকে: তাসনিয়া ফারিন

ঐ নতুনের কেতন ওড়ে’—অভিনেত্রী তাসনিয়া ফারিনের সঙ্গে এ লাইনটা ষোল আনাই মানায়। ছোটপর্দায় এই মুহূর্তে বিজয় কেতন উড়িয়ে যাচ্ছেন মিষ্টি হাসির এ অভিনেত্রী। শুরুটা বিলবোর্ড দিয়ে; পরে বিজ্ঞাপন তারপর নাটকে অভিনয়। সব অঙ্গনেই পেয়েছেন জনপ্রিয়তা। তারপরও একটি বিষয় নিয়ে তিনি বিব্রত। তিনি যতই দর্শকপ্রিয় হচ্ছেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে তাকে নিয়ে ততোই ভুয়া অ্যাকাউন্ট খোলা হচ্ছে। প্রতিদিনই তাসনিয়া ফারিন নামে তৈরি হচ্ছে একের পর এক ভুয়া ফেসবুক অ্যাকাউন্ট। এর মধ্যে ১০টি আইডির অনুসারী এক লাখের বেশি, ৪টি আইডিতে দুই লাখের বেশি। ভুয়া অ্যাকাউন্টধারীরা এখানেই থেমে নেই। সম্প্রতি তার নাম ও ছবি ব্যবহার করে তৈরি একটি ভুয়া অ্যাকাউন্ট ভেরিফাইডের জন্য আবেদনও করা হয়েছে!

এই অভিনেত্রী বলেন, গত বছর আমার ফেসবুক অ্যাকাউন্ট ও ফ্যান পেইজ হ্যাক হয়। যেটা এখনো আমি ফিরে পাইনি। এদিকে আমি কাজে ব্যস্ত হয়ে যাওয়ায় ফেসবুকে অনিয়মিত হয়ে পড়ি। এ সুযোগকে কাজে লাগিয়ে অনেকেই আমার নামে একাধিক আইডি খুলেছে। এমনকি বিভিন্ন পণ্যের বিজ্ঞাপন শেয়ার করতে দেখা গেছে! তারা ইচ্ছামতো এটা-ওটা শেয়ার করে ব্যবসা করে যাচ্ছে। ব্যবসা করছে তারা, কিন্তু সামাজিকভাবে ছোট হতে হচ্ছে আমাকে। এসব অ্যাকাউন্ট নিয়ে প্রতিনিয়তই ঝামেলায়

পড়তে হচ্ছে তাসনিয়া ফারিনকে। এ অভিনেত্রী বলেন, প্রায় প্রতিদিনই কোনো না কোনো বিপদে পড়ছি। এগুলো আমাকে খুব জ্বালাচ্ছে। গত বছর আমার ফেসবুক পেজ হ্যাক হওয়ার পর থানায় জিডি করে রেখেছি। কখন কোন বিপদ হয়, বলা তো যায় না।
এদিকে ফারিনের বর্তমান ব্যস্ততা নাটক, বিজ্ঞাপন ও ফটোশুট ঘিরে। এরইমধ্যে শেষ করেছেন মেহেদী হাসান জনির ‘আমার তুমি’ নাটকের শুটিংয়ে। তার সহশিল্পী জিয়াউল ফারুক অপূর্ব। ঈদের পর সঞ্জয় সমদ্দারের ওয়েব ফিল্ম ‘ট্রল’ দিয়ে ছুটি

কাটিয়ে শুটিংয়ে অংশ নেন। লাইভ টেকনোলজিসের সিনেম্যাটিক অরিজিনাল অ্যাপে ওয়েব ফিল্মটি প্রকাশ পাবে। বর্তমানে ‘এক্সের বিয়ে’ নামে একটি নাটকের শুটিং করছেন।

Leave a Reply

Your email address will not be published.