1. ataurrahmanlabib2017@gmail.com : News Live : News Live
  2. sawontheboss4@gmail.com : Toufiq Hassan : Toufiq Hassan
January 24, 2022, 2:41 am

গ’লায় জী’বিত কই আ’টকে প্রা,,ন গেল যু’ব’কে’র

রিপোর্টার
  • আপডেট টাইম Sunday, February 28, 2021
  • 54 Time View

ফরিদপুরের ভাঙ্গা উ’পজে’লায় গলার মধ্যে জীবিত কৈ মাছ আ’টকে শেখ মনির হোসেন ওরফে মন্টু (১৮) নামে এক যু’ব’কে’র মৃ,,ত্যু হয়েছে। রোববার সকালে ফরিদপুর মে’ডি’ক্যাল ক’লেজ হা’সপা’তালে তার মৃ,,ত্যু হয়।
মনির হোসেন ভাঙ্গা উ’পজে’লার ঘারুয়া ইউনিয়নের চৌকিঘাটা গ্রা’মের কাঞ্চন শেখের ছেলে। ঘ’টনার প্রত্যক্ষদর্শী ও মনিরের ভাই মি’জানুর রহমান শেখ জানান, গতকাল শনিবার দুপুরে ঘা’ড়ুয়ার বিলে আমাদের এক আ’ত্মিয়ের পুকুরে মাছ ধরতে যান তারা।

মনির একটি কই মা’ছ ধরে সেটি পাত্রে না রেখে মুখের মধ্যে ঢু’কিয়ে দাঁত দিয়ে আটকে রাখার চেষ্টা করে। মুখে ঢো’কানের পরপরই মা’ছটি গলার ভি’তরে চলে যায়।

এতে সে অ’জ্ঞান হয়ে পড়ে। অচেতন অবস্থায় ম’নিরকে প্রথমে ভাঙ্গা উ’পজে’লা স্বা’স্থ্য ক’মপ্লে’ক্সে নেয়া হলে তাৎক্ষণিক তাকে ফ’রিদপুর মে’ডিক্যা’ল ক’লেজ হা’সপা’তালে স্থানান্তর করা হয়।
ফরিদপুর মে’ডিক্যা’ল কলেজ হা’সপাতা’লের নাক, কান ও গলা (ইএনটি) বি’ভাগের প্রধান ডা. শফিকুর রহমান জা’নান, মনিরের গলা ও শ্বাসতন্ত্রের ব্যা’পক ক্ষতি হয়।

অ’স্ত্রোপ’চার করে তার গলা থেকে মা’ছটি বের করা হয়। কিন্তু তার চে’তনা ফিরেনি আর। রোববার সকালে দুবার বমি করে মৃ,,ত্যু,,র কেলে ঢলে প’ড়েন তিনি।

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এছাড়া আরো সংবাদ
2020সর্বস্বত্ব সংরক্ষিত | নিউজলাইভ 24.কম সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন
উন্নয়নেঃ সাইট পুল